রাজনীতি

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী’র বড় ছেলে জাকির হোসাইনকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার

নিজস্ব প্রতিবেদকঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব শাহাব উদ্দিন এম পি এর বড় ছেলে জাকির হোসাইন জুমনকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার।

গত ১৭ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার এর জুড়ি উপজেলার ছাত্রলীগ আয়োজিত পূনর্মিলনী অনুষ্ঠান অত্যন্ত শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী শাহাব উদ্দিন এম পি ও স্থানীয় সম্মানিত নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠান কে ঘিরে মন্ত্রী শাহাব উদ্দিন এম পি এর বড় ছেলে জাকির হোসাইন জুমনকে জড়িয়ে কিছু জামাত শিবির সমর্থিত ভূ্য়া কিছু অনলাইন নিউজ পোর্টাল মিথ্যে ও উদ্দেশ্য প্রনোদিত নিউজ প্রচার করে যা সম্পূর্ণ বানোয়ট ও ভিত্তিহীন।

এ বিষয়ে তার ফেসবুকে পোস্ট করা পোস্ট টি হুবহু তুলে ধরা হলো। উক্ত মিথ্যা প্রচারিত খবরে বলা হয় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী শাহাব উদ্দিন এম পি এর উপস্থিতিতে ছাত্রলীগের দু্ই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে এবং তার ছেলে এর নেতৃত্ব দেন।

এখানে উল্লেখ্য জাকির হোসাইন জুমন গত ২০ বছর যাবত যুক্তরাজ্য প্রবাসী। পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে শুধুমাত্র তার দেশে আসা হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন