বিনোদন

নতুন একটি ওয়েব সিরিজে উর্মিলা

সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। লাক্স চ্যানেলআই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখলেও প্রতিভার গুণে মডেলিং-অভিনয়ে সমান ঔজ্জ্বল্য ছড়াচ্ছেন উর্মিলা। ২০০৯ সালে অনুষ্ঠিত লাক্স চ্যানেল আই সুপার স্টার- এ অংশগ্রহণ করে টপ সিক্সে আসেন। উর্মিলা ছোটবেলা থেকেই গানও শিখেছেন। আর ক্যারিয়ারের শুরু থেকেই দারুণ সব নাটকে অভিনয় করে পেয়েছেন দর্শকপ্রিয়তা।

এবার এই অভিনেত্রীকে দেখা যাবে আগামী ২৯শে জানুয়ারি ‘স্টুপিড’ শিরোনামের ওয়েব সিরিজে।  সিরিজটি নিয়ে বেশ উচ্ছ্বসিত এ অভিনেত্রী। ভিন্ন ধরনের একটি চরিত্রে এই সিরিজে তার উপস্থিতি থাকবে বলে জানান তিনি।

এতে আরো অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, ফারহান ও রোমানা স্বর্ণা। এটি নির্মাণ করেছেন মাবরুর রশিদ বান্নাহ। সিরিজটি প্রচারে আসবে বিগ কি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে।

এদিকে টিভি ধারাবাহিকেও ব্যস্ত সময় পার করছেন উর্মিলা। তার হাতে আছে আশরাফুজ্জামানের ‘হ্যামিলনের বাঁশিওয়ালা এখন ঢাকায়’, সকাল আহমেদের ‘শান্তিপুরের অশান্তি’, জাহিদ হাসানের ‘হুলস্থুল’ ও আল হাজেনের ‘ছায়াছবি’।

টিভি নাটকের পাশাপাশি গেল বছরের শেষের দিকে একটি চলচ্চিত্রের কাজ শুরু করেন উর্মিলা। এরইমধ্যে তিনি  শাহনেওয়াজ কাকলীর ‘ফ্রম বাংলাদেশ’ শিরোনামের চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। এছাড়া দু’টি চলচ্চিত্রের বিষয়ে কথা হয়েছে বলে জানান তিনি। উর্মিলার ভাষ্য, টিভি নাটকের পাশাপাশি আমি এখন চলচ্চিত্রের দিকে মনোযোগ দিয়েছি। দু’টি চলচ্চিত্রের বিষয়ে আলোচনা হচ্ছে। সব কিছু চূড়ান্ত হলে ছবি দু’টি নিয়ে সবাইকে জানাবো।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন