বিনোদন

অভিষেকেই মিলনের সঙ্গে ইন্দ্রানী

নাটকে প্রথমবারের মত মূল চরিত্রে অভিনয় করলেন  ‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ আয়োজিত সুন্দরী প্রতিযোগীতায় অংশ গ্রহনকারী ইন্দ্রানী দাশ। নাটকের নাম ‘সেল ফোন’। এটি সময়ের গল্প ধারবাহিকের একটি বিশেষ পর্ব। পর্বটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে দেখা যাবে আনিসুর রহমান মিলনকে। আনিসুর রহমান রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান।

ইন্দ্রানী বলেন, অভিনয় বিষয়টা আসলে অনেক কঠিন। ‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ ছিল আমার অংশ নেওয়া প্রথম কোন বিউটি পেজেন্ট। এরপর নাটকে অভিনয় করলাম। এটা আমার জন্য অনেক বড় একটা পাওয়া। তপু ভাই তার নাটকে আমাকে একটা সুযোগ দিয়েছেন তার জন্য কৃতজ্ঞ। কাজটি করার ক্ষেত্রে তিনি আমাকে ভীষণ সহযোগীতা করেছেন। আমি যেহেতু একদমই নতুন অভিনয় প্রসঙ্গে অনেক কিছুই জানিনা। তিনি আমাকে যথেষ্ঠ সহযোগীতা করেছেন। চেষ্টা করবো ভালো ভালো কাজ করে যাওয়ার।

মিলন বলেন, গল্পটি অনেক সুন্দর। আর এ গল্পের সাথে সুন্দর একজন নতুন অভিনেত্রীকে ও পেয়েছি। তবে সে নতুন হিসাবে অনেক ভালো করেছে। কখনও মনে হয়নি সে নতুন। আর তপুও আমাদের কে দিয়ে সুন্দর ভাবে উপস্থাপন করেছছে। আশা করছি এ কাজটি ভালো হবে।

তপু খান বলেন, বিউটি পেজেন্ট থেকে বের হওয়ার পর আমি তাকে আমার নাটকে একটা ব্রেক দিলাম। এটা তার প্রথম নাটক কিন্তু তার অভিনয় দেখে আমি নিজেই অবাক হয়ে গেলাম। মিলন ভাইয়ের সাখে এ্যাডজাস্ট করে নিয়েছে। আমি ভাবেতে পারি নাই সে এত সুন্দর অভিনয় করে! আমি জানতে পারি সে নাট্যতত্ত্ব নিয়ে পরাশোনা করছে যার কারণে তার অভিনয়ের ভীতটা শক্ত। চেষ্টা করলে অনেক দূর যাবে সে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন