বিনোদন

চা শ্রমিক হলেন অপু বিশ্বাস!

চা-কন্যারা পিঠে চমৎকার ঝুড়ি নিয়ে সারি বেঁধে  চা বাগান থেকে চায়ের কুঁড়ি সংগ্রহ করে থাকেন। তাদের কে বলা হয় চা শ্রমিক। এবার এমন এক রূপে দেখা গেল চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। পরনে সেই ঐতিহ্যবাহী পোশাক, পিঠে ঝুড়ি, মাথায় স্কার্ফ আর মুখে হাসি- এমনই এক ছবি ফেসবুকে প্রকাশ করেছেন এই চিত্রনায়িকা। তাহলে কি সে চা শ্রমিকের চরিত্রে অভিনয় করছেন ?

খোঁজ নিয়ে জানা গেছে, কয়েকদিন আগে দার্জিলিং বেড়াতে গিয়েছিলেন অপু বিশ্বাস। চা শ্রমিকের বেশে সেখানেই ছবিটি তোলা হয়েছে।

এদিকে, অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এরই মধ্যে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে।

আব্দুল্লাহ জহির বাবুর গল্পে এতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, এনায়েত চৌধুরী, আফজাল শরীফ, রেবেকা, রাজন, চিকন আলী, কাবিলা, শাহীন খান, সুব্রতসহ অনেকে।

এছাড়াও কলকাতায় ‘শটকার্ট’ ছবিতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর গল্প ও চিত্রনাট্যে এটি নির্মাণ করছেন সুবীর মণ্ডল। ছবিতে অপুর বিপরীতে আছেন পরমব্রত চ্যাটার্জি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন