বিনোদন

প্রথমবার জাহিদ হাসানের সঙ্গে ফারিয়া

ঈদ আসতে এখনো বেশ কয়েকমাস বাকি। এই দিবসকে ঘিরে ছোটপর্দায় সব সময়ই থাকে বড় আয়োজন। এবারও তার ব্যাতিক্রম হয়নি। ঈদকে সামনে রেখে জোর প্রস্তুতি এখন চলছে নাট্যাঙ্গনে। ব্যস্ত সময় পার করছেন নির্মাতা ও অভিনয়শিল্পীরা। এরইমধ্যে শুরু হয়েছে ঈদকে ঘিরে নাটক-টেলিফিল্ম নির্মাণের কাজ।

সম্প্রতি বিশেষ এই দিবসের একটি নাটকে জাহিদ হাসানের বিপরীতে প্রথমবার অভিনয় করলেন লাক্স তারকা ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। নাটকটির নাম ‘ছাপ্পর ফাইরা দিছে’। হামিদ হাসানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শুভ্র খান। আসছে রোজার ঈদে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

নির্মাতা শুভ্র খান বলেন, দেনায় জর্জরিত এক ছেলের গল্প ‘ছাপ্পর ফাইরা দিছে’ । হঠাৎ একদিন সে অনেক টাকার মালিক হয়ে যায়। এরপর সেই ছেলের মধ্যে পরিবর্তন চলে আসে। তার পার্সোনাল সেক্রেটারি থাকে ফারিয়া। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।

ফারিয়া বলেন, জাহিদ ভাইয়ের সঙ্গে অভিনয়ের স্বপ্ন দীর্ঘদিনের। কিন্তু কোন পরিচালক আমাদের একসঙ্গে কোন গল্প কখনও ভাবেনি বলে করা হয়নি। এবার পরিচালক ভেবেছেন। তাই তার বিপরীতে অভিনয়ের সুযোগ পেয়েছি। তাই পরিচালকের প্রতি আমি কৃতজ্ঞ।

জাহিদ হাসানের সাথে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে ফারিয়া বলেন, জাহিদ ভাইয়ের সঙ্গে অভিনয় করার আনন্দই অন্য রকম। কাজ করার সময় একটা বিষয় দেখলাম, খুব অল্প সময়ের মধ্যে চমৎকারভাবে সংলাপগুলো ওকে হয়ে যাচ্ছে। ছোটবেলা থেকেই আমি তাঁর ভক্ত। তাই নাটকটিতে সংলাপ দিতে গিয়ে শুরুতে বেশ ভয় লাগছিল। তবে তিনি অনেক সহযোগিতা করেছেন।

গত ২২ ও ২৩ জানুয়ারি পূর্বাচল ও গুলশানে হয় নাটকটির শুটিং।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন