বিনোদন

এবার সঞ্চালক প্রিয়াঙ্কা!

প্রিয়াঙ্কার মুকুটে নতুন পালক! শ্রাবন্তী, সায়ন্তিকা, শুভশ্রীর পরে ছোট পর্দায় ফিরতে চলেছেন প্রিয়ঙ্কা সরকার। নতুন বাংলা বিনোদন চ্যানেলে একটি নন-ফিকশন শোয়ে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাকে। শোয়ের নাম ‘সুপার ফ্যামিলি’।

প্রিয়াঙ্কা জানান, পাড়া-ক্লাব এই ব্যাপারগুলো তিনি খুব ভাল বোঝেন। এছাড়া, যেহেতু গেম শো, তাই এই শোয়ের মাধ্যমেই সাধারণ মানুষদের আরও কাছাকাছি পৌঁছে যেতে পারবেন তিনি। দর্শকদের নাড়ি বুঝতেও সুবিধা হবে।

তা সিনেমার শুটিং এবং ছোটপর্দার কাজ একসঙ্গে সামলাতে অসুবিধে হবে না? এ প্রসঙ্গে প্রিয়াঙ্কার মত, শুটিংয়ের সময় বেশ ভাল। সিনেমার কাজ এলে তাতে কোনও বাঁধার সৃষ্টি করবে না। যেহেতু পারিবারিক শো তাই কি আদ্যোপান্ত ঘরোয়া লুকে ধরা দেবেন অভিনেত্রী? আজ্ঞে না! পশ্চিমী পোশাকেই দেখা যাবে তাঁকে। তবে কবে থেকে শুরু হবে এই শো, তা জানতে আরেকটু অপেক্ষা করতে হবে!

এদিকে প্রিয়ঙ্কাকে শেষ দেখা গিয়েছিল গত বছরে মুক্তি পাওয়া ‘বর্ণপরিচয়’ ছবিতে। যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর নতুন ছবির শুটিংয়ের একটি শিডিউল বাকি রয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন