বিনোদন

কে এই নেতা ?

২৭ জানুয়ারি বিকাল ৪.৫০ মিনিট এফডিসিতে ঢুকতেই দূর থেকে চোখে পড়লো চেয়ারে বসা এক নেতাকে । কে সেই নেতা যে তাকে ঘিরে মানুষ দাড়িয়ে আছে। সামনে যেতেই পরিচালক সহিদ উন নবী কাট বলে উঠলেন। হ্যা এটি কোন নেতা কর্মীর ভির না এটা একটি ওয়েব সিরিজের শুটিং। নেতা সেজে বসে আছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা আবদুন নুর সজল।

নবী’র কথা বলার মাঝেও সবার আগ্রহ সজলকে ঘিরে কারণ তার লুক মেকআপে চেনাই যাচ্ছে না এই অভিনেতাকে। এমন দৃশ্যের ছবি তুলতে না চাইলেও সজল বলেন, আমি সব সময় ভিন্ন ধরনের কাজে আগ্রহী থাকি। গল্প পছন্দ হলে কী চরিত্রে অভিনয় করছি সেটা ভাবি না। এই ওয়েব সিরিজে আমি সুলতান চরিত্রে অভিনয় করছি। আশা করি ভালো গল্পের একটি ওয়েব দেখতে পাবে দর্শক।

বঙ্গ প্রযোজিত থ্রিলারধর্মী ও সাসপেন্সে ভরপুর এ ওয়েব সিরিজটি নির্মাণ করছেন সহি উন নবী। সজলের বিপরীতে এই ওয়েব সিরিজে অভিনয় করছেন একজন চিত্রনায়িকা । অন্যান্য চরিত্রে আরও আছেন সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরী বরকত উল্লাহ প্রমুখ।

নির্মাতা জানান, ২৩ তারিখ থেকে শুটিং শুরু করেছি, শেষ হবে পহেলা ফেব্রুয়ারি। রোম্যান্টিক-অ্যাকশন-থ্রিলার গল্পের ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’। সজল এক কথায় ‘সুপার আর্টিস্ট’। আরও মজার ব্যাপার হচ্ছে, আমাদের এটা প্রথম ওয়েব সিরিজ। শুরুতে ১০ পর্বে ওয়েব সিরিজটি হওয়ার কথা থাকলেও এবার ৭ পর্বে শেষ হচ্ছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন