বিনোদন

‘সিক্রেট এজেন্ট’ দিয়ে বছর শুরু করলেন বাপ্পি

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী নতুন বছরে নতুন ছবির মাধ্যমে শুটিং শুরু করেছেন। ছবির নাম ‘সিক্রেট এজেন্ ‘। নির্মাতা সাফিউদ্দিন সাফির পরিচালনায় এফডিসির একটি ফ্লোরে এ ছবির শুটিং শুরু হয়েছে রবিবার থেকে। শুটিংয়ে বাপ্পী ছাড়াও অংশ নিয়েছেন নতুন নবাগতা উষ্ণ হক।

বাপ্পি বলেন, ‘সিক্রেট এজেন্ট ছবির শুটিংয়ের মাধ্যমে এ বছর শুটিং শুরু করলাম। সাফি ভাইয়ের নির্মাণ দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। ছবির গল্পটিও দারুণ। শুধু এটুকু বলতে পারি, এ ছবিতে দারুণ থ্রিলার স্বাদ পাবেন দর্শক।

আর এ ছবিটি পরিচালক সাফিউদ্দিন সাফির ২৫তম । তিনি বলেন, ক্যারিয়ারে এ পর্যন্ত ২৪টি ছবি পরিচালনার সৌভাগ্য হয়েছে আমার। এর জন্য এ ছবির প্রযোজনা সংস্থাসহ আমার বাকি ২৪টি ছবির প্রযোজক, শিল্পী ও দর্শকের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সিক্রেট এজেন্ট ছবিটি দর্শকের মন জয় করতে সক্ষম হবে। আশা করছি, দ্রুতই এর শুটিং শেষ করতে পারব।

এদিকে গেল বছরের শেষ দিকে বাপ্পি ‘ঢাকা-২০৪০’ নামে একটি ছবির শুটিং করেছেন। এটি পরিচালনা করছেন দীপঙ্কর দীপন। ‘সিক্রেট এজেন্ট’ ছবির কাজ শেষ করে নতুন আরও একটি ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন