বিনোদন

নতুন পরিচয়ে তারা ৩ জন

আঁচল, বিপাশা কবির ও রোমানা নীড় তিনজনই চলচ্চিত্রে মানুষ। এরা তিন জন কাজের ফাঁকে আড্ডাবাজি করতে পছন্দ করেন। এবার এই তিন বান্ধবী মন দিতে যাচ্ছেন ব্যবসায়। খুলতে যাচ্ছেন ‘থ্রি ডিভাস’ নামে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান।

আঁচল বলেন, আমাদের স্বপ্ন এবার বাস্তবায়ন হতে যাচ্ছে। এর মধ্যে রাজধানীর আফতাবনগর ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয় গেট সংলগ্ন একটি শোরুম ভাড়া করেছি আমরা। আগামী ১০ই ফেব্রুয়ারি নতুন এ শোরুমটির উদ্বোধন করবো।

বিপাশা কবির বলেন, শুটিংয়ের কারণে আমাদের প্রতিনিয়ত মেকআপ নিতে হয়। ফলে কোন প্রসাধনীটা ভালো সেটা জানার অভিজ্ঞতা হয়েছে। আশা করি, ক্রেতারা আমাদের কাছে থেকে সঠিক পণ্যটি পাবেন।

রোমানা নীড় বলেন, অনেক দিন ধরে ভাবছিলাম একসঙ্গে কিছু একটা করব। এবার সেই ভাবনা পূর্ণতা পেতে যাচ্ছে। আমরা বান্ধবী হলেও আপন বোনের মতো। সবাই সবাইকে ভালো বুঝি। ব্যবসাটা ধীরে ধীরে লিমিটেড কোম্পানির রূপ দিতে চাই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন