বিনোদন

মুক্তি পেল মিউজিক্যাল ফিল্ম যাযাবর

পাঁচ মিনিট ত্রিশ সেকেন্ডের একটি মিউজিক্যাল ফিল্ম এস এফ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেল। “যাযাবর” শিরোনামের এই মিউজিক্যাল ফিল্মের কাজ ঢাকার কয়েকটি লোকেশনে টানা তিনদিন শুটিং শেষ করে। আর এই মিউজিক্যাল ফিল্ম সাজানো হয়েছে মাফিয়া গল্পে। তাতে অভিনয় করেছেন সুজন হাবিব, ইশারা, মুকুল জামিল, এলিন, রাফছান। “যাযাবর” শিরোনামের গানটি লিখেছেন ও সুর করেছেন ব্যান্ড যাযাবরের ব্যান্ডের ভোকাল ক্যাপ্টেন।

এস এফ মাল্টিমিডিয়া কর্ণধার শেখ ফরিদ বলেন আমি এই মিউজিক্যাল ফিল্ম নিয়ে ভীষণ আশাবাদী আশা করি সবার ভালো লাগবে। ইত্যিমধ্যে জনপ্রিয়তা পাচ্ছে আশা করি সামনে আরো রেসপন্স পাবো।

সুজন হাবিব বলেন, ছোট আকারে মিউজিক্যাল ফিল্ম এটা প্রথম, সেটা আমি করলাম। তাই কাজটি অনেক ভালো হয়েছে। ভিডিওতে সহ শিল্পীরাও খুবই চমৎকার অভিনয় করেছে। আশা করছি শ্রোতা দর্শকের কাছে ও ভালো লাগবে।

ইশারা বলেন, মাফিয়া গল্পের এরকম একটি কাজ এই প্রথম করলাম। কাজটি অনেক যত্ন নিয়ে করেছি। আমি এই কাজটি নিয়ে অনেক আশাবাদী । আমার বিশ্বাস দর্শক ও এটিকে রেসপন্স করবে।

ব্যান্ডটির ভোকাল ক্যাপ্টেন বলেন, গানটির অডিও একটু অন্যরকম ভাবে কম্পোজিশন করা হয়েছে, আশা করছি যা সকল শ্রেণীর  মনুষের ভালো লাগবে।

মিউজিক্যাল ফিল্মটি চিত্রগ্রহণ, সম্পাদনা  ও পরিচালনা করেছেন রাহাত বাপ্পি। গানটিতে ড্রামারে ছিলেন খায়রুল, গিটারে  কোয়েল, বেইজ়ে  মুন্না, কিবোর্ডে ছিলেন আসাদ। রাজধানীর মগবাজারে যাযাবর ব্যান্ডের নিজ স্টুডিওতে গানটির অডিও রেকর্ড সম্পুর্ণ করেন ব্যান্ড মেম্বারা।

গানের লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন