বিনোদন

ভালোবাসা দিবসে মিমির ‘পরী হু মেঁয়’

এমনিতে মিমি পরীর চেয়ে কোনও অংশ কম না। টলিউডের সবচেয়ে সুন্দরী নায়িকার কথা বলতে গেলে শুরুতেই আসে তাঁর নামটি। এবার তার মুখেই শুনা যাবে ‘পরী হু মেঁয়’। কি বুঝলেন?

অভিনয় হোক বা সাংসদ হিসাবে নিজের এলাকার দায়িত্ব-সবটাই ব্যালেন্স করে চলছেন মিমি চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি গানটাও যে মিমি ভালোই গান তা আগেই পরিষ্কার হয়ে গিয়েছে। মিমির ডেব্যিউ অ্যালবম ড্রিমার্সের প্রথম দুটি গান আনজানা এবং পল বেশ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। এবার পালা অ্যালবমের তৃতীয় এবং শেষ গানের।

‘পরী হু মেঁয়’-এটাই হতে চলেছে মিমির অ্যালবমের তৃতীয় গান। তবে এই গানটি মুক্তি পাবে কবে? সেই রহস্যই এবার ফাঁস করলেন মিমি। ভালোবসা দিবসের তিন দিন আগে মুক্তি পাবে এই গান। ভ্যালেন্টাইন্স ডে-র ঠিক আগে ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে মিমি স্বপ্নের প্রোজেক্টের শেষ গান।

এর আগে পরী হু মেঁয়’-এর ফার্স্ট লুক সামনে এনেছেন মিমি। এবার আনলেন গানটির টিজার। মিমির আগের দুটো গানের মতো এটিও কোরিওগ্রাফ করেছেন বাবা যাদব। গানটি কম্পোজ করেছেন ডাব্বু। ইস্তানবুলের এক্সোটিক লোকেশনে হয়েছে গানের শ্যুটিং। পরী হু মেয় নিয়ে দারুণ উচ্ছ্বসিত বাবা যাদবও।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন