বিনোদন

সিয়াম শুনলেন পূজা গাইলেন

একটা সময় ছিল যখন ঢাকাই সিনেমায় জুটিপ্রথা বেশ রমরমা ছিল। রাজ্জাক-কবরী, শাবানা-আলমগীর, নাঈম-শাবনাজ, সালমান-শাবনূর, মৌসুমী-ওমর সানী জুটি আজও ভক্তদের হৃদয়ে গেঁথে আছেন। সাম্প্রতিক সময়ে আগের মতো জুটিপ্রথা না থাকলেও বেশ কিছু জুটি প্রশংসিত হয়েছে। এর মধ্যে শাকিব-অপু, বাপ্পি-মাহি জুটি বেশ জনপ্রিয়তা লাভ করে। যদিও শাকিব খান এখন নায়িকা বদলে সিদ্ধহস্ত হয়ে উঠেছেন। অপরদিকে বাপ্পি-মাহি জুটিও ভেঙে গেছে দীর্ঘদিন। তবে এরই মধ্যে বেশ কিছু নায়ক-নায়িকা জুটি বেঁধে কাজ করার চেষ্টা করছেন। তাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে সিয়াম-পূজা জুটি।

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘পোড়ামন-২’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে জুটি গড়ে তোলেন সিয়াম ও পূজা। রায়হান রাফি পরিচালিত ছবিটি ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়াও এই জুটিকে জনপ্রিয় করে তুলতে অভিনব প্রচারণাও চালায়। সেই সঙ্গে দর্শকও লুফে নেন এই জুটিকে। ‘পোড়ামন-২’ ছবির পর সিয়াম ও পূজা জুটি বেঁধে ‘দহন’ ছবিতে কাজ করেন। ‘দহন’ ছবিটিও ব্যবসাসফল হয়। এই জুটি এখন তাদের তৃতীয় ছবি ‘শান’-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছে।

এদিকে গত বৃহস্পতিবার এই জুটি রাজধানীর হাতিরঝিলে সারারাত কাটিয়েছেন। সেখানে পূজা গেয়েছেন আর সিয়াম তা মন্ত্রমুগ্ধের মতো শুনেছেন। তবে সিনেমার দৃশ্যের প্রয়োজনেই তাদের এসব করতে হয়েছে।

এম এ রাহিম পরিচালতি ‘শান’ সিনেমার গল্পে এমন দৃশ্য দেখা যাবে। হাতিরঝিলে এ সিনেমার শুটিং সারারাত করা হয়।

‘শান’ সিনেমায় পূজাকে একজন সংগীতশিল্পীর চরিত্রে দেখা যাবে। হাতিরঝিলের ভাসমান মঞ্চে পূজা গান গাইছেন। আর সেখান থেকেই সিয়ামের সঙ্গে পরিচয়। এই ‍দৃশ্যের শুটিং করেছেন নির্মাতা এম এ রাহিম।

একজন পুলিশ অফিসারের জীবনের সত্য ঘটনাকে অবলম্বন করে ‘শান’ সিনেমার চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা।

এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ, তাসকিন ও পুজা চেরী।

এছাড়াও এতে অভিনয় করছেন চম্পা এবং অরুণা বিশ্বাস।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন