বিনোদন

প্রশংসায় ভাসছে সজল’র জ্বীন

অনেক দিন পর বড়পর্দায় হাজির হতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ আবদুন নুর সজল। সোমবার মুক্তি পেয়েছে সজল অভিনীত ‘জ্বীন’সিনেমার টিজার। অনলাইনে ছবির টিজারটি অবমুক্ত হওয়ার পর থেকেই প্রশংসায় ভাসছেন সজলসহ অন্য কলাকুশলীরা। টিজারটি প্রকাশের পর দর্শকদের পাশাপাশি অনেক তারকাই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের প্রশংসা করেছেন। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশিত টিজারটি ছিল ৫০ সেকেন্ডের।

তারকাবহুল ছবিটির টিজারে একটি সংলাপ দেখা গেল  ‘সাইন্সের ব্যাখ্যা যেখানে শেষ, ধর্মের ব্যাখ্যা সেখান থেকেই শুরু। কোরআন যদি বিশ্বাস করো তাহলে জ্বীন আছে এ কথা বিশ্বাস করতে হবে।’

এতে সজলের বিপরীতে অভিনয় করেছেন পূজা। আরো অভিনয় করেছেন রোশান, মুন ও নবীসহ অনেকে।

সজল বলেন, এই ছবির মাধ্যমে নাদের ভাইয়ের কাছ থেকে অনেক কিছু শিখেছি। তাঁর সঙ্গে অভিনয় করতে ও ভালো লাগে। এবার তাঁর পরিচালনায় বড় পর্দায় কাজ করে আরো ভালো লাগছে। পুরো সময়টা উপভোগ করতে পেরেছি। ছবিটির গল্প একদম অন্য ধরনের। সাধারণত বাংলা ছবিতে এমন গল্প কেউ আগে দেখেনি। আমার মনে হয় এই ছবির মাধ্যমে দর্শক নতুন কিছু দেখতে পারবে।

জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘জ্বীন’। ছবিটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। ইতোমধ্যে ছবিটির শুটিং শেষ। ছবিটির ভিএফএক্সের কাজ হয়েছে বলিউড কিং শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজে। তাছাড়া ছবির দৃশ্য সম্পাদনার কাজ হয়েছে কলকাতায়। জানা গেছে, আগামী ১৩ মার্চ ‘জ্বীন’ মুক্তি পাবে।

লিংক-

https://www.youtube.com/watch?v=RSEp7lB5XgA


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন