বিনোদন

শপথ ও নাইরুজের ‌‌’তুই বিহনে’

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রঙ্গন মিউজিক নিয়ে আসছে তাদের ভ্যালেন্টাইন ধামাকা। ‌‌’তুই বিহনে’ শিরোনামের একটি গান প্রকাশ পাবে রঙ্গন মিউজিক ইউটিউব চ্যানেলে। প্রিয় মানুষকে কাছে পাওয়ার আকুতি নিয়ে নির্মিত হয়েছে গানটির ভিডিও। আর গানটিতে কন্ঠ দিয়েছেন রূপসা। গীতিকবি জামাল হোসেনের কথায় গানটির সুর করেছেন প্রিন্স রুবেল আর সঙ্গীতায়োজনে ছিলেন ইবনে রাজন। গানটিতে মডেল হয়েছেন মিডিয়ার পরিচিত দুই মুখ শপথ ও নাইরুজ সিফাত।

শপথ অসংখ্য বিজ্ঞাপণে কাজ করেছেন।ইতিমধ্যেই বিকাশের বিজ্ঞাপন দিয়ে সবার নজর কেড়েছেন। আর নাইরুজ সিফাত অপরাজিতা নাটকে অভিনয় করে আসেন আলোচনায়। তার ‌’ ঢাকা ড্রিম’ একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে এবং “গিরগিটি” নামের তাসকিনের বিপরীতে আরেক টি সিনেমার শুটিং চলছে।

আর এই ব্যাস্ত দুই তারকাকে এক ফ্রেমে এনেছেন নির্মাতা মাহিন আওলাদ। মিউজিক ভিডিও নির্মাণে ভিন্ন ধারার নির্দেশনা, মৌলিক গল্প সহ নানাবিধ কারণে মাহিন আওলাদ বেশ সুনাম কুড়িয়েছেন। গল্পটি লিখেছেন সেলিম আহমেদ

মাহিম আওলাদ বলেন, গানের গল্পের সঙ্গে মিল রেখে ভিডিওটা নির্মাণ করেছি। এতে দুই প্রিয় মানুষকে কাছে পাওয়ার আকুতি নিয়ে গল্প ফুটে উঠেছে। চেষ্টা করেছি একটি সুন্দর ও গোছানো কাজ উপহার দিতে। বাকিটা দর্শক-শ্রোতারা বলবেন।

মডেল শপথ জানান, ‌‌’তুই বিহনে’ গানটির গল্প চমৎকার। গানের গল্প, চিত্রায়ন, লোকেশন সব মিলিয়ে অনেক ভালো হয়েছে। আর মাহিন আওলাদ এর মিউজিক ভিডিও মানেই ভিন্ন কিছু। যা ইতিমধ্যে দর্শক প্রমাণ পেয়েছেন। এই ভিডিওটিও তার ব্যাতিক্রম নয়। তাছাড়া এই গানের ভিডিওটিতে দর্শক নতুন কিছু দেখতে পারবে। আশাকরি সবার ভালো লাগবে।

নাইরুজ বলেন, আমাকে এমন সুন্দর একটি কাজে সুযোগ করে দেয়ার জন্য পরিচালকের কাছে কৃতজ্ঞ। মিউজিক ভিডিওটিতে ভিন্নতা খুঁজে পাবেন। আর গানটি অসাধারণ। এমন একটি কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন