বিনোদন

ওমর সানী ফ্যানক্লাবের ৩য় বার্ষিক সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

দেশে ও বিদেশে ছড়িয়ে আছে চিত্রনায়ক ওমর সানীর কোটি ভক্ত। প্রায় চার বছর আগে ফ্যানরা নিজ উদ্যোগে একটি ফ্যান ক্লাব খোলেন। এরপর এই ক্লাবে ফ্যানদের সংখ্যা ধীরে ধীরে বাড়তে থাকে। এর নাম ‘সুপারস্টার ওমর সানী ফ্যান ক্লাব’। বর্তমানে তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় ফ্যানক্লাব এটি। গত শনিবার বিকালে রাজধানীর সেগুন বাগিচাস্থ রয়েল রেস্টুরেন্ট এন্ড পার্টি হাউজ সেন্টারে ছিল এই  ফ্যানক্লাব’র তৃতীয় বার্ষিক সম্মেলন ও কার্যকরী পর্ষদের নির্বাচন ।আর এই অনুষ্ঠানটি আয়োজন করেন সুপারষ্টার ওমর সানী ফ্যানক্লাব।

সংগঠনের প্রধান উপদেষ্টা জিএম শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চিত্রনায়ক ওমর সানী। প্রধান আকর্ষণ ছিলেন চিত্রনায়িকা প্রিয়দর্শিণী আরিফা জামান মৌসুমী।

সেখানে চিত্রনায়ক ওমর সানী ছাড়াও প্রিয়দর্শিনী মৌসুমী,  অভিনেত্রী অজ্ঞনা সুলতানা, একা, নিশাত, স্বপ্না, খল অভিনেতা শিবা শানু, অভিনেতা মোজাম্মেল হোসাইন, ব্যাংকার মনজুরুল আলম টিপু, এপেক্স সাঈদ আহসান ও সাবেক সাধারণ সম্পাদক কিরণ খান।

সানি বলেন, আমার সকল ফ্যানদের ভালোবাসায় আমি আজ সিক্ত। আর ফ্যান ক্লাবটি সার্বিকভাবে পরিচালনা করার জন্য বিশেষভাবে রুহুল আমিন কিরণকে ধন্যবাদ জানাচ্ছি। এ ছাড়া আজ সকলকে ধন্যবাদ জানাচ্ছি এমন সুন্দর আয়োজনের জন্য।

মৌসুমী বলেন, আপনাদের ভালোবাসার কারণে আজ আমরা এখানে। এভাবেই শ্রদ্ধাসহকারে ভালোবাসবেন এবং আমরাও আপনাদের ভালোবেসে যাব।

ওমর সানী ফ্যান ক্লাব থেকে নতুন কমিটি ঘোষণা করা হয়- অনুষ্ঠানে সুপারস্টার ওমর সানী ফ্যান ক্লাবের কার্যকরী পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ২১ জন প্রতিনিধি নির্বাচিত হয়। বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবারও সভাপতি পদে পুনঃনির্বাচিত হয়েছেন সৌদি প্রবাসী রুহুল আমিন কিরণ।

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সংগঠনের সভাপতি ও চীফ এ্যাডমিন রুহুল আমিন কিরন। উপস্থাপনায় ছিলেন জিতু শেখ।

অনুষ্ঠানের সার্বিকভাবে উপস্থিত ছিলেন- সংগঠনের সিনিয়র সদস্য সারোয়ার হোসেন, রাসেল আমীর, আজিজ আহম্মেদ, জিয়া চৌধুরী, এসকে সুমন, সাংবাদিক হোসনে মোবারক নিশাত, মোঃ জালাল, এম ডি রানা, সাংবাদিক ওয়াসীম রানা, সাংবাদিক বশির আহম্মেদ, ফারুক সানী, হিরা সানী, সাগর বিশ্বাস, সালাউদ্দীন বিশ্বাস, পিয়াস আফ্রিদী, শহীদুল ইসলাম খোকন, আনিছুর রহমান মিঠু, ইয়ামিন সানী, আহসান হাবিব মিলল, আল আমিন কাতার, সোহান খান, নূরুল আমিন, সাথী আক্তার, আসাদুজ্জামান উজ্জল প্রমূখ। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন