বিনোদন

বঙ্গবন্ধুর পরিবার নিয়ে শিশুতোষ সিনেমা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে দেশে-বিদেশে বছরব্যাপী নানা আয়োজন থাকছে। যার মধ্যে হচ্ছে বঙ্গবন্ধুর বায়োপিক নির্মাণ। তাছাড়া ও এর পাশাপাশি নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ,নাটক ও টেলিছবি। তারই ধারাবাহিকতায় এবার সালমান হায়দার নির্মান করবেন শিশুতোষ সিনেমা ‘শেখ রাসেলের আর্তনাদ’।

এ ছবিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করবেন বঙ্গবন্ধুর মতো দেখতে আলোচিত সেই অরুক মুন্সি। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার চরিত্রে অভিনয় করবেন ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী। বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা চরিত্রে অপর্ণা ও শেখ রেহানা চরিত্রে আশনা হাবিব ভাবনা অভিনয় করবেন। এখানে শেখ রাসেল চরিত্রে পর্দায় হাজির হবেন রোহান। আর বঙ্গবন্ধুর বড় পুত্র শেখ কামাল চরিত্রে থাকবে ইউসুফ, মেজ পুত্র শেখ জামালের চরিত্রটি করবেন সাব্বির।

পরিচালক বলেন, নিজের ভেতরের তাগিদ থেকেই চলচ্চিত্রটি নির্মাণ করছি। অনেক সময় নিয়ে এর গল্প ও চিত্রনাট্য সাজিয়েছি। এখানে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করবো। তবে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ।

মুজিববর্ষেই চলচ্চিত্রটি মুক্তি দেয়া হবে বলে জানিয়েছেন পরিচালক সালমান হায়দার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন