বিনোদন

বঙ্গবন্ধুকে নিয়ে সালমার গান

বঙ্গবন্ধুকে নিয়ে গান গাইলেন ২০০৬ সালের ‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতার বিজয়ী কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। ফোক গানে ব্যাপক পরিচিতি পাওয়া এই গায়িকা ফিদেল নাঈমের সুর ও রেজওয়ান শেখের সংগীতে গাইলেন ‘অতুল বঙ্গবন্ধু’ শিরোনামের একটি গান। গানটির কথা লিখেছেন কবি ও গীতিকার শেখ নজরুল। আর কথার সঙ্গে মিল রেখে মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সেজাত খান।সার্বিক ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন মাহবুব আহসান শিমুল।

সালমা বলেন , বঙ্গবন্ধু একটি বিশ্বাসের নাম। পৃথিবীর ইতিহাসে সাফল্যের একটি নাম। তার জন্য কিছু করা মানেই ঐতিহাসিক ও সম্মানের কাজ। জাতির পিতার শতবর্ষ উৎযাপনে মৌলিক সৃষ্টি থাকবে না, তা কি হয়! এ গানের কথা ও সুর আমার হৃদয়কে নাড়া দিয়েছে। সেই ভালো লাগা থেকেই মূলত গানটি করেছি। আশা করছি সবার ভালো লাগবে।

গানটির ভিডিও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষিকী উপলক্ষে (১৭ মার্চ) সন্ধ্যায় ‘এইচ এম ভয়েজ’ ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন