বিনোদন

নৃত্যপরিচালক হাবিবের ডাকে অসহায় নৃত্যশিল্পীদের পাশে অনন্ত জলিল

অনলাইন ডেস্ক ||

সারা পৃথিবীতে করোনা ভাইরাস এখন মহামারি। একের পর এক মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। আমাদের বাংলাদেশেও দিন যত যাচ্ছে এই মৃত্যুর মিছিল লম্বা হচ্ছে। তাই করোনা ভাইরাস থেকে বাঁচতে সবাই এখন ঘরবন্ধী হয়ে আছে৷ অনেকের বাসায় প্রয়োজনীয় খাবার শেষ হয়ে গেছে। এই কঠিন দুঃসময়ে বাংলাদেশের এ প্রজন্মের জনপ্রিয় নৃত্যপরিচালক হাবিব রহমান দেশের নামকরা প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিলের কাছে আবেদন করেছিলেন নৃত্যশিল্পী সংগঠনের পাশে দাড়াতে। নৃত্যপরিচালক হাবিব রহমানের ডাকে সাড়া দিয়ে ৫০ জন চলচ্চিত্র নৃত্য শিল্পীকে খাদ্যদ্রব্য দিয়ে সহযোগিতা করলেন অনন্ত জলিল। শুক্রবার তিনি এই নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পাঠান।

এ প্রসঙ্গে নৃত্য পরিচালক হাবিব বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ চারদিকে ক্রমেই ছড়িয়ে পড়ছে। এখন দেশের দুঃসময়ে চলছে। কাজও নেই সবাই গৃহবন্দি। তাই শ্রদ্ধের অনন্ত জলিল ভাইকে আমি অনুরোধ করেছিলাম নৃত্যশিল্পীদের পাশে সহযোগিতার হাত বাড়ানোর জন্য তিনি আজ (শুক্রবার) ৫০ জন চলচ্চিত্র নৃত্য শিল্পীকে খাদ্যদ্রব্য দিয়ে সহযোগিতা করেছেন।
হাবিব রহমান জানান, নৃত্যপরিচালক মাসুম বাবুল, এমদাদুল হক খোকন, আজিজ রেজা এবং স্বয়ং হাবিব অনন্ত জলিলের দেওয়া ত্রাণ অসহায় নৃত্যশিল্পীদের মাঝে বিতরণ করেন।
অনন্ত জলিলের এমন মহৎ কাজের জন্য তার প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন বাংলাদেশ চলচ্চিত্র নৃত্যপরিচালক সমিতি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন