বিনোদন

৬৩ জন প্রডাকশন ক্রুদের মাঝে ত্রাণ বিতরণ করলেন অনন্ত জলিল

করোনা ভাইরাসের জন্য মানুষের জীবন আজ বিপন্ন। সাধারণ মানুষের পাশাপাশি যারা নাটক বা সিনেমায় প্রডাকশন ক্রু হিসেবে কাজ করেন তাদের জীবনও আজ বিপন্ন। শুটিং থাকলে এদের হাতে কাজ থাকে, শুটিং না থাকলে তাদের অনাহারে দিন কাটাতে হয়।
করোনা ভাইরাসে বাংলাদেশের অধিকাংশ জায়গায় লকডাউন করা হয়েছে। ফলে বন্ধ হয়ে গিয়েছে চলচ্চিত্র’সহ মিডিয়া পাড়ার বিভিন্ন সেক্টরের শুটিংয়ের কাজ। তাই বেকার হয়ে পড়েছে বাংলা চলচ্চিত্রের প্রডাকশন ইউনিট। এতে হাতে কাজ না থাকায় প্রডাকশন ক্রুদের অনেকে অর্থের অভাবে অনাহারে দিন কাটাচ্ছে।এই জন্য প্রডাকশন ক্রু ও প্রডাকশন বয়দের দুর্দিনে পাশে দাড়ানোর জন্য প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিলের কাছে সাহায্য চেয়ে আবেদন করেন সহকারী ব্যবস্থাপক সমিতির সভাপতি স্বপন আহমেদ। তার এই আবেদনের প্রেক্ষিতে ৬৩ জনের জন্য খাদ্য সামগ্রী পাঠান নায়ক অনন্ত জলিল।
তার পাঠানো ত্রাণ সামগ্রী শনিবারে সহকারী ব্যবস্থাপক সমিতির মাধ্যমে উক্ত প্রডাকশন ক্রুদের মাঝে বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ শেষে স্বপন আহমেদ সকল প্রডাকশন ক্রুদের পক্ষ থেকে চিত্রনায়ক অনন্ত জলিলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন