বিনোদন

মা হচ্ছেন অঙ্কিতা

মা হচ্ছেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। লকডাউনের মধ্যেই খুশির খবর দিলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এই খুশির খবর দেন অঙ্কিতা। শিগগিরই মা হচ্ছেন অঙ্কিতা, ওই খবর পাওয়ার পরই উচ্ছ্বিসত হয়ে ওঠেন তাঁর ভক্তরা। অভিনেত্রীকে ভালবাসা জানাতে শুরু করেন তাঁরা।

অঙ্কিতা জানান, আগামী সেপ্টেম্বরে ছোট্ট অতিথি হাজির হবেন তাঁর এবং স্বামী সৌমিত্রর সংসারে। ফলে ভক্তদের সঙ্গে খুশির খবর ভাগ করে নিতে পেরে তিনি এবং সৌমিত্র, দুজনেই খুশি বলে জানান অঙ্কিতা।

প্রসঙ্গত, গতবছর জানুয়ারির শেষের দিকে প্রবাসী বাঙালি সৌমিত্র পালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অঙ্কিতা মজুমদার। শ্বশুরবাড়ি গুয়াহাটিতে। স্বামী পেশায় এক সফটওয়্যার কোম্পানির সিইও। দেখতে দেখতে ১ বছর ৪ মাস হয়ে গেল তাঁদের দাম্পত্য জীবনের। গত মার্চে শ্বশুরবাড়ি গিয়েছিলেন অঙ্কিতা। লকডাউনের জেরে এখনও কলকাতায় ফিরতে পারেননি। বাবা-মার জন্য চিন্তা হলেও স্বামী ও শ্বশুরবাড়ির সকলের সঙ্গে হাসি-মজায় দিন কাটছে তাঁর। সেই সঙ্গে অপেক্ষার প্রহর গোনা চলছে নতুন সদস্যের আগমনের।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন