বিনোদন

আজ “ঈদের ছুটি”

১০ মে রোববার, মা দিবসে মুক্তি পেয়েছে আসন্ন ঈদের জন্যে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “ঈদের ছুটি”র ট্রেইলার। এরই মধ্যে ট্রেইলারটি নেটিজেনদের নজর কেড়েছে। আফফান মিতুলের গল্পে, বুলবুল মাসউদের চিত্রনাট্যে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাহিনী এগিয়েছে ঈদের ছুটিতে একমাত্র ছেলের বাড়িতে না ফেরাকে কেন্দ্র করে এক মায়ের স্বপ্নভঙ্গের। এতে মা-ছেলের চরিত্রে অভিনয় করেছেন “বড় ছেলে” নাটকে অপূর্বের মা খ্যাত অভিনেত্রী শেলী আহসান এবং আফফান মিতুল।

পদ্মা মিউজিক ইউটিউব চ্যানেলে আজ, ২৪ রমজানে বিকেল সাড়ে ৩ টায় বুলবুল মাসউদ পরিচালিত এই চলচ্চিত্রটি মুক্তি পাবে

এই চলচ্চিত্রে সম্পর্কে আফফান মিতুল বলেন, ঈদের ছুটিতে প্রত্যেক সন্তান যেন তার মায়ের সাথে ঈদ করে, সেই বার্তাটাই এতে দেয়া হয়েছে কারণ মায়ের কাছে ঈদ মানেই তাঁর সন্তান। কাজটি নিয়ে আমি ভীষণ আশাবাদী, অপেক্ষা আর মাত্র কয়েক ঘন্টার।

ঈদের পরপরই আফফান মিতুল অভিনয় করবেন সবুজ খানের “রজকিনী চণ্ডিদাস” চলচ্চিত্রের “চণ্ডিদাস” চরিত্রে, কাশেম শিকদারের “নরসুন্দর” চলচ্চিত্রের ‘নরসুন্দর” চরিত্রে এবং আসাদুজ্জামান আসুর “পদ দর্পণ”, সায়মন তারিকের “স্বপ্নের ফেরিওয়ালা”, রফিকুল ইসলামের “ভবঘুরে”, কিশোর রাব্বানীর “হাই টেম্পার” চলচ্চিত্রগুলোর প্রধান ভূমিকায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন