প্রধান সংবাদবিনোদন

ঈদে লুমিনো পিকচার্স এর দুই নাটক

বিনোদন প্রতিবেদক : যে মানুষ কে ভালোবাসা যায় তাকে যে কোন পরিস্থিতিতেই ভালোবাসা যায় । প্রিয় মানুষকে সব পরিস্থিতিতেই ভালোবাসতে হয়। স্বাভাবিক কিংবা অস্বাভাবিক। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘আই লাভ ইউ’।

প্রেমের পূর্বশর্ত হলো প্রপোজ। প্রিয় মানুষকে প্রপোজ করতে গিয়ে বাধে নানান জটিলতা। কি সেই জটিলতা, কেনই এই জটিলতা? প্রপোজের এরকম অনেক প্রশ্ন পাওয়া যাবে ঈদের বিশেষ নাটক ‘প্রপোজ’ এ।

মাবরুর রশীদ বান্নাহ’র গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত এই ঈদের বিশেষ দুটি নাটক। ‌’আই লাভ ইউ’ নাটকে অভিনয় করেছেন তাহসান খান, সায়লা সাবি সহ আরও অনেকে। আর ‘প্রপোজ’ নাটকে অভিনয় করেছেন প্রত্যয় হিরন, মাহিমা সহ আরও অনেকে। এবারের ঈদে এই নাটক দুটি দেখো যাবে ‘লুমিনো পিকচার্স’ এর ইউটিউব চ্যানেলে।

মোশন রক এন্টারটেইনমেন্ট এর তত্বাবধায়নে নাটক দুটি প্রযোজনা করেছেন লুমিনো পিকচার্স এর কর্ণধার আর এইচ তানভীর।

তিনি জানালেন, করোনা প্রাদূর্ভাবের কারণে এবারের ঈদের আয়োজন সীমিত আকারে করতে হচ্ছে। আমাদের এই নাটক দুটি এ বছরের শুরুতে শুটিং করা। লুমিনো পিকচার্স সব সময়ই দর্শকদের নির্মল বিনোদন দিয়ে আসছে। সেই উদ্দেশ্যই আমাদের এই আয়োজন । আশা করছি সবার ভালো লাগবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন