বিনোদন

অংকনের ‘ভালোবাসা ভালো রবে না’

যে ভালোবাসায় মুখের কথা আর বুকের কথা এক হবে না সেখানে ভালোবাসা ভালো থাকে না। কেননা ভালোবাসা বাঁচে বিশ্বাস আর আস্থায়। যখনই মুখের কথা আর বুকের কথা এক হবে না তখনই বিশ্বাস আর আস্থায় ধরবে ফাটল।

ভালোবাসাও আর ভালো থাকবে না। জীবনের চরম এ সত্য কথাটিকে নিয়ে এবার গান গাইলেন নতুন প্রজন্মের কন্ঠশিল্পী অনন্যা ইয়াসমিন অংকন। সম্প্রতি তার ‘চেংরা বন্ধুয়ারে’ গানটি প্রশংসিত হয়েছে। আসাদ সরকারের কথা ও সুরে ‘ভালোবাসা ভালো রবে না’ শিরোনামে গানটির স্টুডিও ভার্সন রিলিজ হয়েছে। ইউটিউব চ্যানেল গাও গেরাম গানটি রিলিজ হয়েছে। গানটির সংগীত আয়োজন করেছেন অভিজিৎ জিতু। করোনাকাল কাটলে গানটি মিউজিক্যাল ফিল্ম হিসেবে রিলিজ করবে গাওগেরাম।

অংকন গানটি সম্পর্কে বলেন, এ বছর প্রায় ১০ টি নতুন গান নিয়ে আসছি আমি। ‘ভালোবাসা ভালো রবে না’ তার অন্যতম একটি গান। আসাদ সরকারের কথা ও সুরে আরো একটি গান করছি আমি। দুটো গানই মানুষের হৃদয় ছঁয়ে যাওয়ার মত। আমি খুব আশাবাদী।

গীতিকার ও সুরকার আসাদ সরকার বলেন, অংকন তার প্রত্যেকটি গান যে পরিমাণ যত্ন নিয়ে করেন, তাতে আমি শুধু আমার গান নিয়ে নয় বরং তার ভবিষ্যৎ নিয়েও খুব আশাবাদী। অনেক শিল্পীকেই শুধু নিষ্ঠার অভাবে হারিয়ে যেতে দেখছি আমরা। অংকন এর ব্যতিক্রম।

গানের লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন