বিনোদন

করোনাকালে বিয়েবন্ধনে আবদ্ধ হলেন নির্মাতা ও পুষ্টিবিদ

করোনাকালের দীর্ঘ লকডাউনে সবাই যখন ঘরবন্দি তখন কেউ কেউ সেরে ফেলছেন বিয়ের মতো গুরুত্বপূর্ণ কাজটি। যদিও লকডাউনের কারণে অনেক বিয়েই পিছিয়ে গেছে। তবে বিশ্বের বিভিন্ন প্রান্তে বিয়ে যে একেবারে থেমে আছে তাও নয়। বরং সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে অনেকেই জীবনের গুরুত্বপূর্ণ পর্বটি শেষ করেছেন।

তবে এবারই প্রথম জানাগেলো মিডিয়ার কেউ বিয়ে করেছেন। আজ, বৃহস্পতিবার (১১ জুন) বিয়েবন্ধনে আবদ্ধ হলেন চলচ্চিত্রকার নোমান রবিন ও পুষ্টিবিদ নায়লা বারী।

নোমান রবিন বলেন, আজ বৃহস্পতিবার সকালে দুই পরিবারের ৪ জন সদস্যের উপস্থিতিতে এবং সামাজিক দূরত্ব বজায় রেখেই আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

নোমান রবিন আরো বলেন, ওর সাথে আমার বন্ধুত্বের বয়স ৪ বছর হতে যাচ্ছে। এই দিনগুলোতে আমরা একে অপরকে জানার চেষ্টা করেছি। এবং চলমান লকডাউনে আমরা একে অপরের কাছ থেকে লম্বা সময় দূরে থেকে অনুভব করি- আমাদের আসলে এক হওয়ার চূড়ান্ত সময় এটাই।

পুষ্টিবিদ নায়লা বলেন, সিভি দেখে চাকরি হয়। কিন্তু সিভি দেখে সারা জীবন পাশাপাশি বসবাস করা যায় না। মানুষটার দৃষ্টিভঙ্গি, মন-মানসিকতা ও সমাজের প্রতি দায়িত্ববোধ আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ। নোমান তার কাজ দিয়ে দেশের জন্য অনেক সম্মান বয়ে আনুক, পাশে থেকে সেটাই চাই।

নোমান রবিন জানান, করোনাকাল গেলে তারা জমকালো আনুষ্ঠানিকতার স্বপ্ন দেখছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন