বিনোদন

আবারো রিজভীর কথা ও সজীব দাসের সুরে গাইলেন বাশার

বিনোদন প্রতিবেদক||

২০১৮ সালের ভালোবাসা দিবসে প্রকাশ পেয়েছিল গীতিকার রেজাউর রহমান রিজভীর কথা ও সজীব দাসের সুরে শিল্পী খায়রুল বাশারের গাওয়া গান ‘জলরঙ’। গানটিতে বাশারের সহশিল্পী ছিলেন সংগীতশিল্পী ন্যান্সি। দারুণ শ্রোতাপ্রিয়তা পেয়েছিল গানটি। সেই ধারাবাহিকতায় ২ বছর পর আবারো একই গীতিকার ও সুরকারের গানে কণ্ঠ দিলেন শিল্পী বাশার। ‘নীড়হারা পাখি’ শিরোনামে বাশারের এই একক গানটি সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে।

এ প্রসঙ্গে শিল্পী খায়রুল বাশার বলেন, রিজভী ভাইয়ের কথা ও সজীব দাসের সুরে আগেও দারুণ একটি গান গেয়েছিলাম। গানটির জন্য অনেকের কাছেই প্রশংসা পেয়েছি। ইচ্ছে ছিল এই দুজনের সঙ্গে আরো কিছু গানের কাজ করবো। সেই ধারাবাহিকতাতে ‘নীড়হারা পাখি’ গানটি গাওয়া। আশা করি, আগের গানটির মতো এই গানটিও দর্শক শ্রোতাদের কাছে সমাদৃত হবে।

গীতিকার রেজাউর রহমান রিজভী বলেন, শিক্ষকতার পাশাপাশি সংগীতের প্রতি শিল্পী খায়রুল বাশারের আগ্রহ আমাকে মুগ্ধ করে। গানের প্রতি তার এই ভালোবাসাই তাকে সফলতার পথে এগিয়ে নিয়ে যাবে বলে আমার বিশ্বাস।

সুরকার ও সংগীত পরিচালক সজীব দাস বলেন, বাশার ভাই ও রিজভী ভাইয়ের সঙ্গে আলাদা ভাবে আগেও বেশ অনেকগুলো গানের কাজ করেছি। এমনকি একসাথেও আগে একটি গানের কাজ আমাদের হয়েছে। এটি আমাদের যৌথভাবে দ্বিতীয় কাজ। আশা করবো এই গানটিও শ্রোতারা পছন্দ করবেন।

জানা গেছে, ইউটিউবে রিদম মাল্টিমিডিয়ার চ্যানেলে গত ১১ জুন গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ করা হয়। গানটির লিংক- https://youtu.be/RidMEmefies


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন