বিনোদন

ঢাকা মাতালেন ইন্ডিয়ান আইডল তারকা অন্বেষা

বিনোদন ডেস্ক | হোটেল লা মেরিডিয়ানে আয়োজিত এক অনুষ্ঠানে ইন্ডিয়ান আইডল তারকা অন্বেষা দাস গুপ্ত মন মাতানো পারফরম্যান্স করেন। উদ্বোধন শেষেই অতিথিরা স্টেজ পারফরমারের জন্য আগ্রহের সঙ্গে অপেক্ষা করতে থাকেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে অন্বেষার নাম ঘোষণার সঙ্গে সঙ্গেই পুরো স্কাই বলরুমের অতিথি দর্শকরা হর্ষধ্বনিতে ফেটে পড়েন।

সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে মঞ্চে এসেই অন্বেষা ‘মম চিত্তে নীতি নৃত্যে’ গান গেয়ে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেন। এর পর তার ‘এই সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়’ গানের সুরে শীতের সন্ধ্যায় দর্শকদের হূদয়ে উষ্ণতার পরশ ছুঁয়ে যায়। এর পর তিনি ১০টিরও বেশি গান গেয়ে দর্শকদের উন্মাতাল করেন।

উল্লেখ্য, এসিআই গ্রুপের চেয়ারম্যান আনিস উদ-দৌলার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন জাপান ইয়ামাহা কোম্পানির গ্রুপ লিডার দাইজি মাতসোকা এবং ইন্ডিয়া ইয়ামাহা মোটর প্রা. লিমিটেডের হেড অব ওভারসিজ সেলস হিদেতো কাওয়ামুরা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন