ধর্ম

বিশ্বজয়ী হাফেজদের ওস্তাদ আন-নাছিরির সম্মাননা লাভ

বিশ্বব্যাপী বাংলাদেশের সম্মান বয়ে আনা হাফেজেদের ওস্তাদ হাফেজ কারি নেছার আহমাদ আন-নাছিরিকে বিশেষ সম্মাননা পুরস্কার দেয়া হয়েছে। আজ (১ জুলাই) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এ বিশেষ সম্মাননা পদক তাঁর হাতে তুলে দেয়া হয়।

ওস্তাজুল হুফফাজ হাফেজ কারি নেছার আহমাদ আন-নাছিরি প্রতিষ্ঠিত মাদরাসা মারকাজুত তাহফিজ-এর প্রায় শতাধিক হাফেজ বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয়সহ গুরুত্বপূর্ণ স্থান অধিকার করে আসছে।

যার স্বীকৃতি স্বরূফ হাফেজ আন-নাছিরি ইতোপূর্বে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং সৌদি সরকার কর্তৃক বিশেষ এ্যাওয়ার্ড অর্জন করেছেন। কুরআনুল কারিমের প্রচার ও প্রসারের পাশাপাশি আন্তর্জাতিক মানের হাফেজে কুরআন তৈরিতে মারকাজুত তাহফিজ ইন্টারনেশনাল মাদরাসা এক আলোকবর্তিকা ও সর্ব মহলে প্রশংসার দাবিদার।

অনলাইন নিউজ পোর্টাল সবুজবাংলা টুয়েন্টিফোর ডটকমেএর তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠান উপলক্ষে এ সম্মাননার আয়োজন করা হয়েছিল। সভায় বিভিন্ন রাজনৈতিক ও ইসলামিক ব্যক্তিত্ব ছাড়াও জাতীয় ও অনলাইন পত্রিকার সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন