প্রবাস

জামাতার সংশ্লিষ্টতাকে ‘মিথ্যা’ বলে উড়িয়ে দিলেন ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জামাতা জ্যারেড কুশনার রাশিয়ার সাথে গোপনে যোগাযোগের চেষ্টা করেন বলে যে খবর প্রকাশিত হয়েছে ট্রাম্প এটিকে ‘মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছেন।
মার্কিন প্রেসিডেন্টের একের পর এক বিতর্কিত কর্মকান্ডে হোয়াইট হাউসের অস্বস্তির মধ্যেই রাশিয়ার সাথে কুশনারের গোপন যোগাযোগের চেষ্টার খবরে পরিস্থিতি আরো নাজুক হয়ে ওঠে। এ প্রেক্ষাপটে জনগণের উদ্বেগ কমাতে ট্রাম্প এমন মন্তব্য করলেন।
মার্কিন প্রেসিডেন্ট হিসেবে প্রথম বিদেশ সফর থেকে শনিবার রাতে ওয়াশিংটনে ফিরে আসেন। এরপর জ্যারেড কুশনারকে জড়িয়ে প্রকাশিত বিস্ফোরক খবরসহ রাশিয়ার সাথে তার উপদেষ্টাদের যোগাযোগ নিয়ে সৃষ্ট উদ্বেগ মোকাবেলায় তিনি জোরালো অবস্থান নেন।
খবরে বলা হয়, ট্রাম্প রোববার হোয়াইট হাউসে অ্যাটর্নিদের সঙ্গে বৈঠক করেন। রাশিয়ার গোয়েন্দা কাহিনীর সর্বশেষ ঘটনা নিয়ে তিনি সম্ভবত এ বৈঠক করেন।
বিদেশ সফরকালে টুইট করা থেকে বিরত থাকলেও দেশে ফিরেই তিনি রোববার আবারো টুইট করেন। সেই টুইটার বার্তায় ট্রম্প রাশিয়ার সাথে তার জামাতার সম্পর্কের অভিযোগ নাকচ করে দেন এবং তিনি এটিকে ‘বানানো’ ও ‘মিথ্যা’ বলে অভিহিত করেন।
উল্লেখ্য, মার্কিন সংবাদমাধ্যমে বলা হয়েছে, প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্পের শপথ নেয়ার আগে তার জামাতা কুশনার যুক্তরাষ্ট্রে রাশিয়ার রাষ্ট্রদূত সের্গেই কিসরিয়াকের মাধ্যমে মস্কোর সাথে ‘গোপন যোগাযোগ’ প্রতিষ্ঠার চেষ্টা করেছিলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন