বিনোদন

উত্তম আকাশ এর দুই সিনেমায় শাকিব ও মিষ্টি জান্নাত

রকিবুল ইসলাম রাকিব | মিষ্টি জান্নাতের ক্যারিয়ার শুরু হয় চিত্রনায়ক বাপ্পির সাথে ‘লাভ স্টেশান’ চলচ্চিত্রে। এছাড়া প্রশংসিত হয়েছেন নজরুল ইসলাম বাবু পরিচালিত ‘চিনি বিবি’ চলচ্চিত্রের অভিনয় করে।আর আলোচনায় আসেন যৌথ প্রযোজনার ছবি ‘আমার প্রেম তুমি’-তে সোহমের বিপরীতে অভিনয় করে।
এর আগে বাপ্পি, সোহম, সাইমন, হিরনসহ দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন মিষ্টি।এছাড়া, সম্প্রতি ভোজপুরী ছবি ‘রংবাজ খিলাড়ি’ও যুক্ত হয়েছে মিষ্টির ঝুলিতে।আর এবার চুক্তিবদ্ধ হলেন শাকিব খানের বিপরীতে। তাও একটি নয়, দুটি চলচ্চিত্রে শাকিবের নায়িকা হিসেবে তার সঙ্গেই চুক্তিবদ্ধ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।
‘আমি নেতা হবো’ ও ‘মামলা হামলা ঝামেলা’ চলচ্চিত্র দুটি পরিচালনা করবেন উত্তম আকাশ।
চিত্রনায়িকা মিষ্টি জান্নাত বললেন, “আমি মোটামুটি ঢালিউডের বেশ ক’জন নায়কের সঙ্গে অভিনয় করেছি। শুধু শাকিবের সঙ্গে অভিনয় করা হয়নি। উনি সবময়ই আমার ড্রিম বয় ছিলেন। এবার ড্রিম বয়কে কাছে পাচ্ছি।”মিষ্টি জান্নাত আরও বলেন, আগামী ২৫ তারিখ থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রের। পরিচালক উত্তম আকাশ বর্তমানে দেশের বাইরে অবস্থান করছেন। তিনি দেশে ফিরলেই শুরু হতে পারে চলচ্চিত্রটির কাজ।

‘আমি নেতা হবো’ চলচ্চিত্রটিতে মিষ্টি জান্নাতকে দেখা যাবে চেয়ারম্যানের বোনের চরিত্রে। অন্যদিকে টোকাই শাকিবের নেতা হয়ে ওঠার গল্পে শাকিবের বোন হিসেবে দেখা মিলবে চিত্রনায়িকা মৌসুমীকে। এদিকে, সাইমন সাদিকের বিপরীতে মিষ্টি অভিনীত ‘তুই আমার রানী’ চলচ্চিত্রটি অচিরেই মুক্তি পেতে যাচ্ছে।

 

দেশ রির্পোট/জেড/আর/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন