সারাদেশ

আশুলিয়ায় অপহৃত শিশু রাজশাহীতে উদ্ধার : দম্পতি আটক

 নিজস্ব প্রতিনিধি | ঢাকার আশুলিয়া থেকে অপহৃত এক শিশুকে রাজশাহীর নওদাপাড়া থেকে উদ্ধার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। শুক্রবার দুপুরে রাজশাহীর নওদাপাড়া এলাকা থেকে শিশুটিকে উদ্ধার ও ওই দম্পতিকে আটক করা হয়।

শুক্রবার দুপুরে রাজশাহী র‌্যাব-৫ গোপন সংবাদের ভিত্তিতে নওদাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই দম্পতিকে আটক করে এবং শিশু সিয়ামকে উদ্ধার করে।

উদ্ধার হওয়া শিশুর নাম সিয়াম (৬)। সে আশুলিয়া এলাকার ওয়াসিম ভুঁইয়ার ছেলে। আটকরা হলেন, রাজশাহীর কাটাখালি এলাকার আব্দুল হাদি ওরফে শিবলী ও তার স্ত্রী সেফালি বেগম।

র‌্যাব-৫ এর রেলওয়ে কলোনি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোবাস্বের রহিম এ তথ্য নিশ্চিত করেছেন।

এসময় তিনি আরো জানান, শিবলী ও তার স্ত্রী সেফালি বেগম আশুলিয়ায় এক বাড়িতে ভাড়া থাকতেন। একই ফ্লাটে ভাড়া থাকতেন ওয়াসিম ভুঁইয়া। গত ৭ সেপ্টেম্বর বাড়িতে কেউ না থাকার সুবাদে ওই দম্পতি সিয়ামকে অপহরণ করে। পরে ওয়াসিম ভুঁইয়া আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এছাড়াও র্যাব সদস্যদের বিষয়টি অবগত করেন। সিয়ামকে অপহণের পর অপহরণকারী শিবলী তার বাবা ওয়াসিমের মোবাইলের ফোন করে জানায় তার ছেলেকে অপহরণ করা হয়েছে।

১৩ লাখ টাকা মুক্তিপণ দিলে তাকে ছেড়ে দেয়া হবে। টাকা না দিলে সিয়ামকে হত্যার হুমকি দেয়া হয়। বিষয়টি ওয়াসিম ভুঁইয়া র‌্যাব ও আশুলিয়া থানা পুলিশকে জানালে তারা অপহরণকারী শিবলীর মোবাইল ট্যাগ করে রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যদের বিষয়টি জানান।

পরে র‌্যাব-৫ অভিযান শুরু করে। অপহরণের পর শিশু সিয়ামকে নিয়ে তারা বিভিন্নস্থানে অবস্থান করে বলে জানায় র‌্যাব। একই সঙ্গে তার বাবাকে মুক্তিপণের টাকার জন্য বারবার চাপ দেয়। পরে নওদাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই দম্পতিকে আটক করে এবং শিশু সিয়ামকে উদ্ধার করে র‌্যাব।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন