বিনোদন

কন্ঠশিল্পী ফাহিমের গানে চিএনায়িকা-রাকা বিশ্বাস

“মাহিয়া শিরোনামের গানটির চিত্রায়ন হয়েছে নেপালের বিভিন্ন মনোরম লকেশনে ‘মাহিয়া’গানটিতে কন্ঠদিয়েছে এইসময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ফাহিম ও মধুবন্তী বাগচী।গানটির সুর করছেন আমলান।’মাহিয়া’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা, সৈকত নাসির।

গানটির প্রসঙ্গে কন্ঠশিল্পী ফাহিম বলেন,ভালো একটি কাজ হয়েছে।বাকিটা দর্শক ও শ্রোতারা বলতে পারবেন।এছাড়াও তিনি বলেন রাকা বিশ্বাসের কাজের অভিজ্ঞতাটা বরাবরই ভালো। এই মিউজিক ভিডিওটিতেও রাকা কে ভিন্নভাবে পাবেন সবাই।

গানটির প্রসঙ্গে কন্ঠশিল্পী মধুবন্তী বাগচী বলেন,পছন্দের একটি কাজ। আশা করছি ভালো লাগবে দর্শকদের।

‘মাহিয়া’শিরোনামের মিউজিক ভিডিওটি নিয়ে চিএনায়িকা রাকা বিশ্বাস বলেন, এতে গতানুগতিক ভিডিওর বাইরে দৃশ্যায়নে বৈচিত্র আনার চেষ্টা করা হয়েছে। আশা করছি দর্শকরা নতুন কিছু দেখতে পাবেন। আমার বিপরীতে রয়েছে কন্ঠশিল্পী ফাহিম ভাই নিজেই সেও ভালো করেছেন।

‘মাহিয়া গানটির মিউজিক ভিডিওটি ২৮ ডিসেম্বর ডেডলাইন ইন্টারটেইনমেন্টর ইউটিউবে চ্যানেলে মুক্তি পাবে।

উল্লেখ্য,এর আগে কন্ঠশিল্পী ফাহিমের ‘প্রেয়সী’, ‘কি লাভ’,’পাখি’,এতদিন’জীবনের মায়া’,’বাংলা ড্যান্সসহ বেশকিছু মিউজিক ভিডিও দর্শক পছন্দ করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন