বিনোদন

প্রকাশ হলো মাহিমের প্রথম মিউজিক ভিডিও

ক’দিন আগেই প্রকাশ হয়েছে নবীন তারকা মাহিম করিমের প্রথম মিউজিক ভিডিও ‘ইতনা দূর’-এর টিজার। স্বল্প সময়ের এই টিজারে সবাইকে চমকে দেন তিনি। টিজার দেখে অনেকেই পুরো মিউজিক ভিডিওর জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে অপেক্ষার অবসান হলো। প্রকাশ হয়েছে ‘ইতনা দূর’ গানের পুরো ভিডিও।

বুধবার (২৭ ডিসেম্বর) ভারতের জনপ্রিয় লেবেল প্রতিষ্ঠান টি-সিরিজ থেকে প্রকাশ হয় ‘ইতনা দূর’। বাংলাদেশের কোনও মিউজিক ভিডিওর সঙ্গে টি-সিরিজের এটাই প্রথম কাজ।

এ প্রসঙ্গে মাহিম বলেন, ভারতীয় টি-সিরিজের সঙ্গে আমার একটি চুক্তি হয়েছে। সে সুবাধে এ মিউজিক ভিডিওতে কাজ করেছি। ভিডিওর কনসেপ্টটা দারুণ ছিল। প্রেম, রোমান্স অতঃপর বিচ্ছেদের মধ্যে নানা নাটকীয়তা। সে সঙ্গে পুরো ইউনিট অনেক শ্রম দিয়ে কাজটি শেষ করেছে। দর্শক-শ্রোতা গানটিতে নতুন স্বাদ পাবেন।

মাহিম আরও বলেন, আমি সম্ভবত প্রথম কোনও বাংলাদেশী মডেল, যার সঙ্গে টি-সিরিজ কাজ করলো। তাদের সঙ্গে চুক্তি অনুযায়ী আরও কিছু চমকপ্রদ কাজ আসবে। এমনকি বলিউডের ছবিতে কাজের ব্যাপারেও কথা চলছে। আশা করছি নতুন বছরে সুখবরটা দিতে পারবো।

‘ইতনা দূর’ গানের ভিডিওতে মাহিমের সঙ্গে মডেল হয়েছেন ভারতের পায়েলিয়া পায়েল। অনুরুদ্ধ ঘোষের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন বাংলাদেশি বংশদ্ভূত রুম্মান চৌধুরী। গানে কণ্ঠ দিয়েছেন আবরার সিয়াম। যৌথভাবে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইশান আরফিন নিতুল ও রুম্মান চৌধুরী। ক্যামেরায় ছিলেন আরচি, সন্দীপ রায় এবং এহসান আরিফিন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন