বিনোদন

আগামীকাল মুক্তি পাচ্ছে ‘গহীন বালুচর’

 আগামীকাল শুক্রবার দেশব্যাপী ২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে  বদরুল আনাম সৌদ পরিচালিত চলচ্চিত্র ‘গহীন বালুচর’।
এ উপলক্ষে আজ সকাল ১১টায় রাজধানীর বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।অনুষ্ঠিত এ আয়োজনে উপস্থিত ছিলেন ছবিটির নির্মাতা বদরুল আনাম সৌদ, অভিনয়শিল্পী রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তফা, জিতু আহসান, রুনা খান, শর্মীমালা, তিন নতুন নায়ক নায়িকা তানভীর, নীলাঞ্জনা নীলা ও মুন, কোরিওগ্রাফার নাজিবা বাশার, কন্ঠশিল্পী ঐশী, প্রধান সহকারী পরিচালক রাইজুল ইসলাম আসাদ, গীতিকার কবির বকুল’সহ আরো অনেকে।
সুবর্ণা মুস্তফা বলেন, আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ তথ্যমন্ত্রনালয়ের কাছে ‘গহীন বালুচর’ চলচ্চিত্রটি নির্মাণে সরকারী অনুদান দেয়ায়। সেইসাথে কৃতজ্ঞ চলচ্চিত্রটি নির্মাণে সংশ্লিষ্ট প্রত্যেকের কাছে। বিশেষ করে দোয়া চাইবো তানভীর, নীলা ও মুনের জন্য। কারণ ওরা তিনজনই চলচ্চিত্রে একেবারেই নতুন। দর্শকের কাছে অনুরোধ থাকবে হলে গিয়ে চলচ্চিত্রটি দেখার জন্য।

নির্মাতা বদরুল আনাম সৌদ বলেন, গহীন বালুচর অবশেষে মুক্তি পাচ্ছে, টেনশন, ভয় সবাই কাজ করছে। তারপরও আমি খুব আশাবাদী দর্শক হলে যাবেন গহীন বালুচর দেখতে।এটি একটি চর জায়গার গল্পকে কেন্দ্র করে চলচ্চিত্রটির গল্প এগিয়েছে। পরবর্তীতে এখানেই আমরা একটি প্রেমের গল্প খুঁজে পাই। খুব রোমান্টিক একটা গল্পের ছবি ‘‘গহীন বালুচর’’।

তিনি আরো বলেন, ‘ছবির গানগুলো খুবই সুন্দর। আমি নিশ্চিত দর্শক-শ্রোতাদের মনে ঢেউ জাগাবে, ভিন্ন এক ভালো লাগায় মুগ্ধ করবে। আশা করছি সবার ভালো লাগবে।

রাইসলু ইসলাম আসাদ বলেন, আমি বিশ্বাস করতে ভালোবাসি গহীন বালুচর চলচ্চিত্রটি দেখতে দর্শকে হলমুখী হবে। কারণ একটি ভালো গল্পের চলচ্চিত্র। তাছাড়া প্রত্যেকেই যার যার অবস্থানে থেকে সর্বোচ্চ অভিনয় করার চেষ্টা করেছেন।

ফজলুর রহমান বাবু বলেন, গহীন বালুচর প্রেমের সিনেমা, ভালোবাসার সিনেমা, সংগ্রামের সিনেমা। আমি খুব আশাবাদী গহীন বালুচর নিয়ে।আমার বিশ্বাস দর্শক হলে গিয়ে ছবিটি দেখলে তাদের ভাল লাগবে।

চলচ্চিত্রটি পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া। এর পোশাক পরিকল্পনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ওয়াহিদা মল্লিক জলি। সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। শিল্প নির্দেশনা দিয়েছেন উত্তম গুহ। চিত্রগ্রহণ করেছেন কমল চন্দ্র দাশ। চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক সুবর্ণা মুস্তফা।

গ্রামীণ পটভূমিতে নির্মিত এ চলচ্চিত্রটিতে অভিষেক ঘটছে ছোটপর্দার অভিনেত্রী নীলাঞ্জনা নীলার। তার সঙ্গে আরো দেখা যাবে দুই নতুন মুখ তানভীর ও মুনকে। তাদের ত্রিভুজ প্রেমের গল্পে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে রয়েছেন- সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, রুনা খান প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন