বিনোদন

শুভ ও সাবরিনা’র গানের মডেল-সাবিনা রিমা

নতুন একটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে এবার কাজ করলেন বর্তমান সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী সাবিনা রিমা।মিউজিক ভিডিওতে তার বিপরীতে অভিনয় করেছেন শিপন মিত্র।গানটির নাম ‌’মনটা চিন চিন’। সিলেট সুনামগঞ্জ টাঙ্গুয়ার হাওরে মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং করা হয় । ২৯-১২-১৭ শুক্রবার সন্ধ্যায়ই মনটা চিনচিন শিরোনামে শ্রুতিমধুর একটি গান সঙ্গীতার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেয়েছে।গানটিতে কণ্ঠ দিয়েছেন কাজী শুভ ও সাবরিনা। গানের গীতিকার জাহিদ আকবর। টিউন করেছেন কাজী শুভ এবং মিউজিক দিয়েছেন রাফী। এর মিউজিক ভিডিওর পরিচালনায় ছিলেন সৌমিত্র ঘোষ ইমন।

শুভ বলেন, ‘দারুণ একটি গানের মিউজিক ভিডিও হয়েছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখেই মনোরম বিউটফুল লোকেশনে মিউজিক ভিডিও নির্মাণ করেন ইমন ভাই। ইমন ভাই সব সময় ভালো কাজ করেন। আমার বিশ্বাস ‘মনটা চিন চিন’ গানটি সবার ভালো লাগবে।

সাবিনা রিমা বলেন, অনেক ভালো লাগার একটি কাজ হয়েছে। মিউজিক ভিডিও করার কোনো প্ল্যানই কখনো ছিল না। আমিও রাজিও ছিলাম না মিউজিক ভিডিওর ব্যাপারে।ডিরেক্টর বলেছে অন্য কাজে তুমি যে গ্ল্যামার পেয়েছ তার থেকে শতভাগ  তুমি এ কাজ দিয়ে পাবে আমার বিশ্বাস।শুধু তমি আমার উপর বিশ্বাস রাখতে পারো। তার কথার উপর আমার মনে হয়েছে কাজটি করা যায়।

তিনি বলেন, গানটি যেমন সুন্দর ঠিক তেমনি সুন্দরভাবে চিত্রায়িত হয়েছে এর ভিডিওটিও। লোকেশন ও আমার লুক সব মিলিয়ে বেশ ভালো লেগেছে কাজটি করে। আমার বিশ্বাস গানটি ভালো লাগবে দর্শকদের।

উল্লেখ্য, এর আগে গত নভেম্বর মাসে হৃদয়ের আয়না নামে একটি স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করেছেন অভিনেত্রী সাবিনা। সেখানে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন তিনি।বিনোদন জগতে তার শুরুটা হয়েছিল বেসরকারি একটি টিভি চ্যানেলে উপস্থাপিকা হিসেবে। ২০১২ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা ১২ জনের মধ্যে নিজের স্থান করে নিয়েছিলেন।রপর কিছুদিন বিনোদন ভুবন থেকে এক প্রকার লাপাত্তাই ছিলেন সাবিনা। কারণ ছিল পড়াশোনা চালিয়ে নেওয়া। ২০১৬ পর্যন্ত কাটে বিদ্যা অর্জন করতে করতে।পড়াশোনার গণ্ডি পেরিয়েই ফিরে আসেন ছোটপর্দায়। অভিনয় করেন গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘বাজারে প্রেমের দর’ টেলিফিল্মে। ঐ টেলিফিল্মে অভিনয় নৈপুণ্য দেখাতে সক্ষম হয়েছিলেন তিনি। ফলে ডাক পান ‘অপরিজিতা’ নাটকে অভিনয় করার জন্য।এ নাটকে ছন্দিতা চরিত্রটি নিপুণভাবে ফুটিয়ে তুলেছেন সাবিনা। ক্রাইম থ্রিলার ধর্মী নাটকেও কাজ করেছেন এ পর্দাকন্যা। জারজ ও মাকড়শা-তে দেখিয়েছেন অভিনয় শৈলীর মুন্সিয়ানা। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। কিছুদিন আগে শেষ করেছেন ওরা থাক ওধারে নামে পাঁচশ পর্বের একটি নাটকের শুটিং। সাবিনার কাছ থেকে জানা গেলএ নাটকটি সামনের বছর ফেব্রুয়ারি থেকেই প্রচারিত হওয়ার কথা রয়েছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন