বিনোদন

দীর্ঘ বিরতির পর সজলের সাথে ঐন্দ্রিলা

প্রায় দশ বছর পর অভিনয়ে ফিরেছেন প্রয়াত নায়ক বুলবুল আহমেদের যোগ্য উত্তরসূরি অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদ।অভিনেতা সজলের সঙ্গে জুটিবদ্ধ হলেন ‘ফেইক লাভ’ শিরোনামের একটি খণ্ড নাটকে ।আহসান হাবিব সকালের রচনায় এটি পরিচালনা করছেন দিপু হাজরা। এই জুটির এবং ঐন্দ্রিলার সর্বশেষ নাটক ছিল ‘ঐখানে যেও নাকো তুমি’। এটিতে ২০০৭ সালে তারা দুজন কাজ করেন বলে জানান ঐন্দ্রিলা। দীর্ঘ বিরতির পর সম্প্রতি ঐন্দ্রিলা অভিনয়ে ফিরেছেন।।দীর্ঘ বিরতির পর ঐন্দ্রিলার এটি তৃতীয় নাটক।এর আগে তিনি অপূর্বর সঙ্গে দুটি নাটকে অভিনয় করেন।

ঐন্দ্রিলা বলেন, সজলের সঙ্গে আবারো কাজ করতে পেরে ভালো লাগছে। আমার সর্বশেষ কাজ ছিল তার সঙ্গে। এখন অভিনয়ে ফিরে অল্প সময়ে তাকে পেয়েছি। আমাদের দুজনের রসায়ন বরাররই চমৎকার। আশা করছি এই নাটকটিও দর্শকদের পছন্দের হবে।

নাটক সর্ম্পকে ঐন্দ্রিলা বলেন,  এটি একটি প্রেমের নাটক। আমার চরিত্রের নাম কনা। এই নাটকে আমাকে একটু ভিন্ন ভাবে দেখা যাবে। আমি সাধারণত শান্ত ও মিষ্টি চরিত্রে অভিনয় করি। কিন্তু এখানে আমি দুষ্ট চরিত্রে অভিনয় করছি। চরিত্রটি আমার জন্য চ্যালেঞ্জিং। নাটকের পুরো গল্প জুড়ে দর্শকদের চমক রয়েছে।

ঐন্দ্রিলা টিভি নাটকে অভিনয় করছেন ১৯৮৮ সাল থেকে। এ পর্যন্ত প্রায় শতাধিক নাটকে অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে তার। ১৬টি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন