বিনোদন

রাজের ‘যদি একদিন’ সিনেমার নায়ক তাহসান

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন গীতিকার, সুরকার, গায়ক ও অভিনেতা তাহসান। সম্প্রতি ছবিটির সঙ্গে চুক্তিবদ্ধ হন তিনি। এতে তাকে দেখা যাবে ফয়সাল চরিত্রে। সোমবার (১ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নাম ঘোষণা করেছেন নির্মাতা মোস্তফা কামাল রাজ।

তাহসান বলেন, এর আগেও অনেক ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। কিন্তু গতানুগতিক নায়ক হিসেবে বড় পর্দায় আসতে চাইনি। নতুন কিছু খুঁজছিলাম। রাজ আমার পছন্দের একজন নির্মাতা। তার পরিচালিত ছবিগুলো দেখেছি। আমরা একসঙ্গে নাটকে কাজ করেছি হাতেগোনা। এবার তার ছবিতে কাজ করতে যাচ্ছি।নতুন একটা অভিজ্ঞতা হবে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বললেন, ফয়সাল চরিত্রের জন্য তাহসান ভাইকে পেয়ে ভালো লাগছে। গল্পটা লেখার সময় যা ভেবেছি তাতে তাকেই আমার পছন্দের। তিনি আমার ছবিতে কাজ করতে রাজি হয়েছেন, এজন্য তাকে ধন্যবাদ।তবে আশা করা যায় ভালো কিছু হবে।

তিনি আরও বলেন, আগামী সপ্তাহে জানানো হবে তাহসান ভাইয়ের বিপরীতে কোন নায়িকা অভিনয় করবেন। নতুন বছরের প্রথম দিনেই চমকটি খোলাসা করলাম।নায়িকার বিষয়টাও চমক হিসাবে রাখলাম।

এর আগে ইফতেখার আহমেদ ফাহমির ‘টু বি কন্টিনিউড’ ছবিতে অতিথি শিল্পীর চরিত্রে অভিনয় করেন তাহসান। ‘যদি একদিন’ হতে যাচ্ছে তার প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র।‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি।

ছবিটি এককভাবে প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। তাদের প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে এর আগে চুক্তিবদ্ধ হন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান। এরই মধ্যে ‘যদি একদিন’ ছবির গানগুলো তৈরি হয়েছে। এই ছবির গান করছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ ও ব্যান্ডদল চিরকুট। নির্মাতা রাজের গল্পে এই ছবির চিত্রনাট্য যৌথভাবে লিখছেন রাজ ও আসাদ জামান।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন