বিনোদন

প্রিয়ার ‘নাচো সব ভুলে’

প্রবাসী কণ্ঠশিল্পী ও কোরিওগ্রাফার আর্শিনা প্রিয়া নতুন বছরের শুরুতেই মিউজিক ভিডিও নিয়ে হাজির হলেন। তার ‘নাচো সব ভুলে’ শিরোনামে গানটি ইউটিউবে প্রকাশ হয়েছে।মিউজিক ভিডিও নির্মাণ করেছেন হলিউড ডিরেক্টর ডেবি ডিয়ার, ক্যামেরায় ছিলেন ইয়ন ইসমিত। বিগ বাজেটের মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে কানাডা টরন্টোতে। ভিডিওতে আর্শিনা প্রিয়ার পাশাপাশি মডেল হয়েছেন বিদেশী ৮ জন ডান্সার। ‘নাচো সব ভুলে’ শিরোনামে গানটি লিখেছেন মেহেদি হাসান লিমন। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রতীক হাসান।

আর্শিনা প্রিয়া বলেন, ১৪ ফেব্রুয়ারি আমার ইউটিউব চ্যানেল এপি শিরোনামে প্রথম মিউজিক ভিডিও প্রকাশ করেছি । সেই মিউজিক ভিডিও অনেক প্রসংশিত হয়েছে।এবার তারই ধারাবাহিকতায় আমার প্রথম অ্যালবামের আর একটি গান মিউজিক ভিডিও করার উদ্যেগ নিলাম। থার্টি ফাস্ট নাইট উপলক্ষে বছরের প্রথম দিনে ফুল মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে।

আর্শিনা প্রিয়া চিত্রনায়ক বাপ্পারাজ পরিচালিত কার্তুজসিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন। আইটেম গানের পাশাপাশি সিনেমাটিতে একটি গানে কিশোরের সঙ্গে প্লেব্যাকও করেছেন তিনি। এর আগে তিনি ‘বনফুল মিষ্টি’, ‘মেডিনোভা’ সহ বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন