বিনোদন

অহনার ‘রসের হাড়ি’

নতুন বছরে ‘রসের হাড়ি’ শিরোনামের নতুন একটি ধারাবাহিক নিয়ে আসছেন দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা। আগামী ২রা জানুয়ারী থেকে বৈশাখি টিভিতে প্রতি মঙ্গল ,বুধ ও বৃহস্পতিবার রাত ৮.৪৫ এবং রাত ১১ টায় এটি প্রচারিত হবে। টিপু আলমের গল্পে আকাশ রঞ্জনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান হৃদয়।

এটিতে অভিনয় করেছেন চিত্রলেখা গুহ, অহনা, সাঈদ বাবু, ডা. এজাজ, মম মোর্শেদ ,নাজিরা মৌ ,অরিনা,সানজিদা তন্বি ,আ.খ.ম হাসান ও সিদ্দিকুর রহমান সহ আরো অনেকে।

এই নাটকে অহনা গ্রামের প্রতিবাদি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। গল্পে দেখা যাবে, গ্রাম থেকে শহরে আসেন তিনি। কি শহুরে মেয়েদের আধুনিকতার নামে বেহয়াপনা তিনি মেনে নিতে পারেন না। শহুরে মেয়েদের নানা অসঙ্গতিগুলোর প্রতিবাদ করেন তিনি। এভাবেই গল্প এগিয়ে যায়।

নতুন বছরের ধরাবাহিকটি নিয়ে অহনা বেশ আশাবদী। অহনা বলেন, আধুনিকাতার নামে আমরা এমন কিছু কাজ করি। সেগুলো আমাদের সমাজ মেনে নেয়না। হাস্য রসের মাধ্যমে সমাজের এই অসঙ্গতিগুলো নাটকে তুলে ধরা হয়েছে।

নির্মাতা জানান, গল্পে সমাজের নানান সমস্যা হাস্যরসাত্মক ভঙ্গিতে তুলে ধরা হবে। যা থেকে মানুষ হাস্যরসের ছলে কিছুটা হলেও সচেতন হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন