খেলাপ্রধান সংবাদ

তামিমকে ৫ লাখ টাকা জরিমানা

মিরপুরের উইকেটের সমালোচনায় করায় জরিমানা গুনতেই হলো তামিম ইকবালকে। সোমবার জাতীয় দলের ওপেনারকে ৫ লাখ টাকা জরিমানা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিপিএলের পঞ্চম আসর চলাকালীন মিরপুরের শের-ই-বাংলার উইকেটটে ‘জঘন্য’ বলে বিসিবির তোপের মুখে পড়েন তামিম। বিসিবির নোটিশের পর শুনানিতে নিজের বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন বাঁহাতি ওপেনার।

তবে তাতেও সন্তুষ্ট হতে পারেনি বোর্ড। তাই তামিমকে জরিমানা করা হয়। সেইসঙ্গে সতর্কও করে দেয়া হয় বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যানকে। বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন এই শাস্তির ঘোষণা দেন।

এদিকে একইদিন সাব্বির রহমানকে দৃষ্টান্তমূলক শাস্তি দেয় বিসিবি। ঘরোয়া ক্রিকেট চলাকালীন দর্শক পেটানো এবং ম্যাচ অফিসিয়ালদের সঙ্গে বাজে আচরণ করায় বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে সাব্বিরকে। একই ঘটনায় ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে এই তরুণ উদীয়মান ক্রিকেটারকে। পাশাপাশি আগামী ৬ মাসের জন্য ঘরোয়া ক্রিকেট থেকে সাব্বিরকে নিষিদ্ধ করা হয়।

গত ২ ডিসেম্বর বিপিএলের ৩৫তম ম্যাচে মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ম্যাচটিতে মাত্র ৯৭ রানে গুটিয়ে যায় মাশরাফি বিন মুর্তজার রংপুর। ৯৮ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নামা কুমিল্লাকে খেলতে হয় ১৯.৩ ওভার। ম্যাচ শেষে তামিমের পাশাপাশি মাশরাফিও মিরপুরের উইকেটের সমালোচনা করেন। তবে মাশরাফির বিপক্ষে কোনো অভিযোগ আনেনি বিসিবি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন