খেলাপ্রধান সংবাদ

বেপরোয়ার ফল, ২০ লাখ টাকা জরিমানা

দর্শক পেটানোর ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তিই পেলেন সাব্বির রহমান। ঘরোয়া ক্রিকেট চলাকালীন বিতর্কিত ঘটনায় জড়ানোর দায়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে সাব্বিরকে। একই ঘটনায় ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে এই তরুণ উদীয়মান ক্রিকেটারকে।

শাস্তি এতেই শেষ নয়। একই ঘটনায় ঘরোয়া ক্রিকেটে সাব্বিরকে ছয় মাস নিষিদ্ধ করা হয়। অর্থাৎ, আসন্ন বাংলাদেশ ক্রিকেট লিগ এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না এই ডানহাতি ব্যাটসম্যান।

সোমবার বেক্সিমকো কার্যালয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাব্বিরের বিরুদ্ধে এই শাস্তির ঘোষণা দেন। ডিসিপ্লিনারি কমিটি এই শাস্তির সুপারিশ করার পর এখন বোর্ডের চূড়ান্ত অনুমোদনের অপেক্ষা।

গত মাসের শেষের দিকে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ন্যাশনাল ক্রিকেট লিগের (এনসিএল) শেষ রাউন্ডে ঢাকা মেট্রোর বিপক্ষে ম্যাচের সময় এক দর্শককে পেটান সাব্বির। একই ম্যাচের সময় ম্যাচ অফিসিয়ালদের সঙ্গেও বাজে আচরণ করেন তিনি। এমন বিতর্কিত ঘটনায় বড় ধরনের শাস্তিই পেলেন সাব্বির।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন