বিনোদন

ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ‘তোমার জন্য মন’

নতুন প্রজন্মের জনপ্রিয় জুটি ফারহান আহমেদ জোভান ও মেহজাবীন চৌধুরী।বেশ কিছু নাটক-টেলিছবিতে তারা জনপ্রিয়তা পেয়েছেন জুটি বেঁধে। সেই ধারাবাহিকতায় বড়দিনে আরটিভিতে প্রচার হয়েছে তাদের নতুন নাটক ‘তোমার জন্য মন’।প্রচারের পরপরই এটি ইউটিউবে আপলোড করা হয়।এটি ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে । মাত্র ৫ দিনে এটি ১ মিলিয়নেরও বেশি দর্শক নাটকটি দেখেছেন। শুধু তাই নয়, নাটকটি দেখে সবাই ইউটিউবে উচ্ছ্বসিত প্রসংশা করেছেন। কেউ কেউ আবার ‘তোমার জন্য মন’কে মেহজাবীন-জোভান জুটির সেরা নাটক হিসেবে উল্লেখ করেছেন।

বেশিরভাই দর্শকই, ‘তোমার জন্য মন’কে অন্যতম সেরা রোমান্টিক নাটক হিসেবে স্বীকৃতি দিচ্ছেন। পাশাপাশি সবাই এমন নাটক আরো নির্মাণের জন্য অনুরোধ করেছেন।

দর্শকের মুখে শুনা যাচ্ছে, বছরের শেষে এসে তারা খুব সুন্দর একটি নাটক দেখতে পেরেছেন। ঈদ ছাড়া এমন নাটক দেখা যায় না বলে মন্তব্য তাদের। কেউ কেউ আবার ‘তোমার জন্য মন’কে মেহজাবীন-জোভান জুটির সেরা নাটক হিসেবেও উল্লেখ করেছেন।

ইউটিউব বিশেষজ্ঞরা বলছেন, ‘তোমার জন্য মন’ দর্শক যেভাবে গ্রহণ করছে, তাদের লাইক-কমেন্টের যে ভলিউম, তাতে মনে হচ্ছে নাটকটি অনেকদূরে যাবে। মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’র পর দ্বিতীয় নাটক এটি, যেটা এই গতিতে এগিয়ে যাচ্ছে।

নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘ইউটিউবে দর্শক যেভাবে নাটকটি গ্রহণ করেছে, আমি খুবই আনন্দিত। আসলে কষ্ট করে কাজ করি দর্শকের জন্যই। তাই তারা যখন খুব ইতিবাচক মন্তব্য করে, তখন খুব ভালো লাগে। সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা পাওয়া যায়।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী, জোভান, পাভেল ইসলাম, আনন্দ খালেদ, লতা প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন