বিনোদন

জিৎ কে নকল করতে গিয়ে ফেসে গেলেন সোহেল আলী খান!

বিনোদন প্রতিবেদক: ৩১ মে ডিসেম্বর রিলিজ হবার কথা থাকলেও বড়দিন উপলক্ষে রিলিজ হয়ে গেল সংগীতার ব্যানারে সোহেল আলী খানের “দিলরে দিল”। গানটিতে মডেল হিসেবে আছেন শিল্পী সোহেল আলী খান ও সোনিয়া চৌধুরী লাজুক।
ভিডিওটি পরিচালনা করেছেন মামুনুর রশিদ রোকন।

গতানুগতিকের বাইরে গানের ভিডিও শুটিং করতে গেলে গানের দৃশ্যে কয়েকটি দৃশ্যে দর্শকের মন্তব্য জিৎকে নকল করা হয়েছে। এ ব্যাপারে অনেক দর্শক সোহেল আলী খানের ফেসবুক ইনবক্সে জানতে চাইলে তিনি জানান, আসলে জিৎতের অভিনয় কার না ভালো লাগে? সে ক্ষেত্রে আমার ও প্রিয় নায়ক জিৎ। সে ভালো লাগা থেকে কয়েকটি দৃশ্য যদি জিতের মত মনে করেন আপনারা এটাই আমার স্বার্থকতা। তবে এ ব্যাপারে গানের নির্মাতার কাছে জানতে চাইলে তিনি বলেন,গানটা আগে দেখেন তারপর মন্তব্য করেন। “গানের তোমার লাগি কান্দে আমার দিল” লাইনটা হৃদয়ে দোলা দিবে স্রোতাদের। গানটি অসাধারন মিষ্টি মিষ্টি প্রেমের কথা স্রোতাদের মন ছেঁয়ে যাবে। নতুুন হলে সোহেল খান অনেক ভালো করেছেন।

উলেখ্য যে, গানটির সঙ্গীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ।

ভিডিও দেখতে ক্লিক করুন:


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন