বিনোদন

শেষের দিকে নিরব-আইরিনের ‘রৌদ্রছায়া’

নিরব ও আইরিন জুটি বেঁধেছেন বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ ছবিতে।ছবিটির শ্যুটিং শুরু হয় গত বছর এপ্রিলে।ছবিটি সময় নিয়ে নিয়ে কাজ করছে । যার কারনেই ছবিটির শ্যুটিং শেষ হয়নি।তবে নতুন বছরের শুরুতে শেষ হচ্ছে ‘রৌদ্রছায়া’র বাকি শ্যুটিং।মঙ্গলবার ঢাকা ছেড়েছেন নিরব-আইরিন দুজনেই।

নিরব  বলেন, মঙ্গলবার দুপুরে সিলেটে এসছি। একদিন বিশ্রাম নিয়ে শ্যুটিং শুরু হয়েছে। এটা ‘রৌদ্রছায়া’র লাস্ট লটের শ্যুটিং। নতুন বছরের শুরুতে এটাই প্রথম শ্যুটিং।১০ জানুয়ারি পর্যন্ত শুটিং হবে। দুটি গান ও কয়েকটি সিকোয়েন্সের শুটিং বাকি আছে, সেগুলো শেষ হবে। ছবিটি শেষ হচ্ছে তাই ভালো লাগছে।

আইরিন বলেন, এই ছবির গল্পটা  অনেক সুন্দর। তাছাড়া সিলেটের সুন্দর লোকেশন গুলোতে পুরো ছবি শ্যুটিং হচ্ছে । তাছাড়া আমার আর নিরবের অনেক স্টেজ শো ও বিভিন্ন ধরনের পরিবেশনায় একসাথে কাজ করা হয়েছে।যার কারনে একসাথে সিনেমায় কাজ করা।আমি মনে করছি কাজটি আমাদের সুন্দর ভাবেই সম্পূর্ন হবে। আশা করছি আমাদের দুজনের প্রথম জুটি দর্শকদের ভাল লাগবে।

নিরব-আইরিন ছাড়াও অভিনয় করছেন আবুল কালাম আজাদ, সুষমা সরকার।চলতি বছরের মাঝামাঝি ছবিটি মুক্তি দেবার পরিকল্পনা আছে এমনটাই জানান নির্মতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন