বিনোদন

চার বছর পর শুরু হচ্ছে লাক্স সুন্দরী প্রতিযোগিতা

চার বছর পর শুরু হচ্ছে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুন্দরী প্রতিযোগিতা ২০১৮। ডিজিটাল যুগের সঙ্গে তাল মিলিয়ে এবারের লাক্স-সুন্দরী প্রতিযোগিতার প্রক্রিয়াটিও হবে ডিজিটালভাবে।লাক্সবাংলাদেশ (LuxBangladesh) এর ফেসবুকে পেজ অথবা ওয়েবসাইট www.luxsuperstar.com এ গিয়ে খুব সহজে নিয়মাবলী মেনে সম্পন্ন করা যাবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া।

বুধবার রাজধানীর একটি পাঁচতারা হোটেল ওয়েস্টিনে জাকমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে লাক্স সুন্দরী প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা দেন প্রতিযোগিতার আয়োজক সংস্থা ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।।ঢাকার গুলশানের পাঁচতারা হোটেল ওয়েস্টিনের বলরুমে একে একে হাজির হচ্ছেন এ সময়ের জনপ্রিয় সব লাক্স তারকা। এঁদের মধ্যে ছিলেন মিম, বাঁধন, শানু, সামিয়া, সুমা। শুধু কি তাঁরা, এসেছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ, গায়ক ও নায়ক তাহসান, মডেল পিয়াও।আরও উপস্থিতি ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের হেড অব পারসোনাল কেয়ার নাফিস আনোয়ার, ইউনিলিভারের স্কিন ক্লিনজিংয়ের হেড নাদিয়া তাবাসসুম।

অনুষ্ঠানের মাধ্যমে জানানো হয় , এবারের  বিচারকের আসনে থাকছেন তাহসান খান  মডেল সাদিয়া ইসলাম মৌ এবং আরেফিন শুভ।

তাহসান বলেন, এর আগে একবার ২০১৪ সালে লাক্স সুন্দরী প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেছি। তখন জুনিয়র বিচারক ছিলাম। এবার সিনিয়র বিচারক। তাই দায়িত্বটাও অনেক বেশি।আমার এই দায়িত্ব আশা করি ভালোভাবেই পালন করতে পারবো।

আরিফিন শুভ বলেন, আমি প্রথমবারের মতো বিচারকের দায়িত্ব পালন করতে যাচ্ছি। বিষয়টি নিয়ে আমি ভীষণ নার্ভাস।বিচারকের দায়িত্ব পালন করা খুব কঠিন কাজ।প্রকৃত সুন্দরী বাছাই প্রক্রিয়ায় আমি মনোযোগী থাকব।প্রতিযোগীদের সৌন্দর্যের বিভিন্ন দিক খুঁজে বের করার চেষ্টা করবো।

উল্লেখ্য, আর এই সংবাদ সম্মেলনের পরেই শুরু হয় রেজিস্ট্রেশন প্রক্রিয়া।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন