বিনোদন

অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন জিম!

বিনোদন প্রতিবেদক: নাচ দিয়ে মিডিয়াতে যাত্রা শুরু করলেও শুধু নাচ নিয়েই থেমে থাকেনি জিম। তারপর থেকে বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রতে কাজ করেছেন অভিনেত্রী জিম। প্রচার বিমুখ এ অভিনেত্রী ইতি মধ্যে হয়ে উঠেছেন প্রগতিশীল আভিনেত্রীদের তালিকায়। বর্তমানে ব্যস্ত অাছেন অনেক কাজে।সম্প্রতি তার উল্লেখযোগ্য কাজের মধ্যে রয়েছে ভিশন এসি, প্রাণ আপ, প্রাণ মিল্ক ক্যান্ডি, ইউনিসেফ এর বাল্য-বিবাহ, কোয়ালিটি আইসক্রিম, প্রাইম ফুড প্রভৃতি। নাটক মধ্যে লেডি গোয়েন্দা, চাপাবাজ, একটু ছোয়া লাগে প্রভৃতি।

চলচ্চিত্র বন্ধন ও দেবি। এ ছাড়া চলিত মাসের ৬ এবং ৭ তারিখ কাজ করবেন দুটি শর্টফিল্ম বন্ধু ও অজানা গল্প নামে।

এ প্রসঙ্গে অভিনেত্রী জিম বলেন, আমি সকলের দোয়া নিয়ে মিডিয়া পরিছন্ন ভাবে পথ চলতে চাই। আমার প্রেম শুধু অভিনয়কে ঘিরে। স্বপ্ন ধ্যান সাধনায় আমার শুধু অভিনয়। একজন গুনী অভিনেত্রী হওয়ার জন্য যে কোন ত্যাগ স্বীকার করতে রাজি আমি। আমি মিডিয়া হারিয়ে যাওয়ার জন্য আসিনি। চিরস্থায়ী ভাবে এখানে নিজের একটা অবস্থান করতে চাই।

অভিনেত্রী জিম এ ছাড়াও কাজ করেছে দাগ নামে একটা শর্ট ফিল্মে এবং ইমরান ন্যান্সির কন্ঠে অসাধারন একটা মিউজিক ভিডিওতে কাজ করেছেন। মিডিয়ায় সব মাধ্যমে সমান তালে এগিয়ে যেতে চান তিনি।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন