বিনোদন

‘আসমানী’ছবিতে জিয়াউদিনের কথায় প্রথম প্লে-ব্যাক করলেন শিল্পী বিশ্বাস

এই সময়ের জনপ্রিয় ফোক গানের কণ্ঠশিল্পী সোনা পাখী খ্যাত শিল্পী বিশ্বাস । এবারই প্রথম চলচ্চিত্রের প্লে-ব্যাক করলেন। পল্লীকবি জসীমউদ্দিনের লেখা ‘আসমানী’ কবিতা অবলম্বনে, এম এ সাখাওয়াত হোসেন পরিচালিত ‘আসমানী’ চলচ্চিত্রে। ‘ইটিশ পিটিশ’ শিরোনামে আইটেম গানের কথা ও সুরে করেছেন জিয়াউদ্দিন আলম, মিউজিক করেছেন ওয়াহিদ শাহিন। সম্প্রতি মগবাজারে একটি স্টুডিওতে গানটির রেকড়িং সম্পূর্ন হয়েছে। আজ আইটেম গানরে শুটিং করছেন পরিচালক এম এ সাখাওয়াত হোসেন।

পরিচালক জানিয়েছেন মিরপুর ১০ নাম্বারে একটি বস্তিতে ব্যায়বহুল সেট নির্মান করে আইটেম গানের শুটিং করছেন । গানটি করিওগ্রাফী করছেন হাবিব। ক্যামেরায় জাহাঙ্গীর রাজ।

শিল্পী বিশ্বাস বলেন, সব শিল্পীরই স্বপ্ন থাকে চলচ্চিত্রের প্লে-ব্যাক করার। অনেক দিনের সেই স্বপ্ন আমার আজ পূরন করে দিলেন জিয়াউদ্দিন আলম ভাই। গানটির কথা ও সুরের মধ্যে দর্শক-শ্রোতা নতুনত্ব পাবে। গানটি আসলে আনেক ভালো হইছে। তবে গানটি আইটেম গান হলেও কিন্তু কোন অশ্লীল কথা নাই। সেই জন্য আমি গানটা করেছি। আশা করছি গানটি ২০১৮ সালে আমার আর একটি হিট গান দর্শকদের উপহার দিতে পারবো।

চলচ্চিত্রের কথা ও সুর করা প্রসঙ্গে জিয়াউদ্দিন আলম বলেন, ২০১৭ সালে বেশ কয়টি চলচ্চিত্রের গান লেখা ও সুর করেছি । তবে নতুন বছরে প্রথম চলচ্চিত্রের কাজ দিয়ে শুরু করলাম। সাখাওয়াত ভাইকে ধন্যবাদ আমাকে সুযোগ দেয়ার জন্য। আর শিল্পী বিশ্বাস এর সাথে গতবছর আমার প্রথম কাজ হয় । আমার লেখা ও ‘সুরে তোরে ছাড়া’ শিরোনামে একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। প্রথম গানটি শ্রোতাদের কাছে খুব জনপ্রিয় হয়েছে। আশা করছিন ‘ইটিশ পিটিশ’ গানটিও সুপার হিট হবে।

শিল্পী বিশ্বাস নিয়মিত নতুন নতুন গানে কণ্ঠ দিচ্ছেন। ৮ বছর আগে তার প্রথম অ্যালবাম ‘কাগজের নৌকা’ প্রকাশ হয়। এরপর ‘জান’ ,‘তালা’ তোরে ছাড়া’ ‘উড়াল পঙ্খী’ ও ‘রঙিলা কইতর’ নামে আরও কিছু সিঙ্গেল ও একক অ্যালবাম প্রকাশ হয়েছে। তার মধ্যে ‘তোরে ছাড়া’ ও রঙ্গিলা কইতর’ গানটি বেশ জনপ্রিয় হয়েছে। এদিকে শিল্পী বিশ্বাস বর্তমানে স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন বলে জানান। নতুন বছরে শ্রোতাদেও নতুন নতুন গান উপহার দেবার ইচ্ছে প্রকাশ করেন তিনি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন