রাজনীতি

ঢাকা উত্তরের মেয়র প্রার্থী হচ্ছেন সাম্যবাদী দলের ধীমন বড়ুয়া

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে মেয়র প্রার্থী হবেন নতুন প্রজন্মের বাম রাজনীতিবীদ ধীমন বড়ুয়া। বাংলাদেশের সাম্যবাদী দল (মার্কসবাদী) নামে একটি দলের প্রার্থী হয়ে লড়বেন তিনি। এ দলের সভাপতি ধীমন বড়ুয়া।

তিনি বলেন, আসন্ন উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচনে মেয়র পদে সাম্যবাদী দল (মার্কসবাদী) প্রতিদ্বন্দ্বিতা করতে চায়। আমরা বিশ্বাস করি একমাত্র নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার পালাবদল এবং জনগণের মতামতের প্রতিফলন ঘটা সম্ভব। যেহেতু এই উপ-নির্বাচনের পরই আমরা নিবন্ধন সার্টিফিকেট পাবো,  এজন্য এখন আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেব।

স্বপ্নের ঢাকা বাস্তবায়নের প্রতিশ্রুতি নিয়ে তিনি ঢাকাবাসীর কাছে যাবেন এবং আমরা আশা করছি সচেতন ঢাকাবাসী এবং তরুণ প্রজন্ম তাকে অবস্থান ভোট দেবেন।

মেয়র আনিসুল হকের মৃত্যুতে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদ ১ ডিসেম্বর থেকে শূন্য ঘোষণা করা হয়। আগামী বছরের ফেব্রুয়ারির চতুর্থ সপ্তাহে নির্বাচন অনুষ্ঠানের কথা আছে। এ জন্য জানুয়ারির মাঝামাঝি তফসিল ঘোষণা করা হবে বলে কমিশন সচিব হেলালুদ্দিন আহমদ জানিয়েছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন