বিনোদন

সাহসী যোদ্ধা পপি

বছরের প্রথমদিনেই নতুন আরো একটি চলচ্চিত্রে অভিনয়ের খবর দিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি।। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আগামী ২০ জানুয়ারি থেকে এই চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেবেন পপি।এ ছবিতে কাস্টম অফিসারের চরিত্রে অভিনয় করবেন পপি।

পপি বলেন,সাদেক সিদ্দিকী ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম কোন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। গল্প এবং চরিত্র দুটোই আমার ভীষণ ভালোলেগেছে। কাস্টম অফিষার চরিত্রটিতে অভিনয়ের জন্য এখন নিজেকে প্রস্তুত করছি। কারণ এটি একটি চ্যালেঞ্জিং চরিত্র। আমাকে একটু বুঝে শুনেই অভিনয় করতে হবে। কারণ এর আগে এ ধরনের চরিত্রে আমি অভিনয় করিনি। তাই চরিত্রটিকে ফুটিয়ে তুলতে হলে এই ধরনের চরিত্র সম্পর্কে ভালোভাবে ধারনা নেয়াটাও জরুরি।

এদিকে শহীদুল হক খানের নির্দেশনায় ‘টার্ন’ চলচ্চিত্রের শুটিংও শিগগিরই শুরু হবে বলে জানান পপি। পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র জাহাঙ্গীর আলম সুমন পরিচালিত ‘সোনা বন্ধু’। পপি অভিনীত মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘শর্টকাটে বড় লোক’, ‘জীবন যন্ত্রণা’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’।

উল্লেখ্য গত ঈদে সাদেক সিদ্দিকীর নির্দেশনায় পপি ‘কুসুমপুরের কুসুমকলি’ টেলিফিল্মে অভিনয় করেছিলেন। এই টেলিফিল্মে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। এতে তার বিপরীতে ছিলেন ইমন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন