বিনোদন

প্রভা-সজলের ‘যে দৃশ্যের শেষ নেই’

টেলিভিশন পর্দার জনপ্রিয় দুই তারকা সজল ও প্রভা। অভিনয়শিল্পী হিসেবেই তাদেরকে সবাই চেনেন। নাটক নিয়ে সারা বছরই তারা ব্যস্ত।  এবার দুজন একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নতুন একটি নাটকে। নাটকের নাম ‘‘যে দৃশ্যের শেষ নেই’। নাটকটি নির্মাণ করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী ও রচনা করেছেন গৌতম কৈরীর। এতে সজল ও প্রভা স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন।

নাটকটির চরিত্র সম্পর্কে জানতে চাইলে সজল জানান, এখানে আমি একজন নির্মাতার চরিত্র ধারণ করেছি। আমি সর্বদা কাজকে ভালবাসি তাই নিজের খেয়াল খুশি মত কাজকেই প্রাধান্য দেই। অন্যদিকে আমার সহধর্মিণী চরিত্রে প্রভা থাকছেন। সে ব্যাপারটি স্বাভাবিক ভাবে নিলেও অনেকেই এটি ভালো চোখে দেখেন না। এভাবেই গল্পটি এগিয়ে যায়। গল্পটি আসলে ভিন্ন ধরনের কিন্তু দর্শকদের জন্য চমক হলো সেই স্বাভাবিক চিন্তাধারা কোন দিকে গিয়ে গড়াবে সেটা জানতে অপেক্ষা করতে হবে।

সজল আরো বলেন, নাটকের গল্পের কারণেই আমি আর প্রভা একসঙ্গে অভিনয় করেছি। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন,বছরের প্রথম নির্মাণকাজ শেষ করলাম। আশা করছি দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবো। দর্শকরা অনেক সুন্দর একটি গল্প পেতে যাচ্ছে ‘যে দৃশ্যের শেষ নেই নাটকের মাধ্যমে।

এতে সজল প্রভা ছাড়াও আরও অভিনয় করেছেন, নাবিলা ইসলাম,আজম খান, এবং তৌহিদুল ইসলাম সহ আরো অনেকে। নাটকটি প্রযোজনা করেছেন মিতুল এন্টারটেইনমেন্ট অস্ট্রেলিয়া লিমিটেড। খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারী চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন