বিনোদন

আজ মডেল অভিনেত্রী সোনিয়ার বিয়ে

আজ বিয়ে করছেন মডেল অভিনেত্রী সোনিয়া হোসেইন। পাত্র ময়মনসিংহের ছেলে শামীম আহমেদ স্টিভ। দুজনের পরিচয় প্রায় একযুগ আগে। সেই সূত্র ধরেই তাদের মতামতকে প্রাধান্য দিয়ে দুই পরিবারের পক্ষ থকে বিয়ের আয়োজন করা হয়েছে। এর আগে, গত ৩ জানুয়ারি স্টিভ ও সোনিয়া হোসেইনের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

আজ বৃহস্পতিবার বাদ জোহর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় সোনিয়া হোসেইনের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সোনিয়া ও স্টিভের আকদ সম্পন্ন হবে । আগামীকাল শুক্রবার রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্টুরেন্টে সোনিয়া ও স্টিভের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলে জানান সোনিয়া হোসেইন। অনুষ্ঠানে দাওয়াত পেয়েছেন সোনিয়ার ঘনিষ্ঠজনেরা। সোনিয়া হোসেইনের বর শামীম আহমেদ স্টিভ বেসরকারি প্রাইভেট এয়ারলাইনস ‘এয়ার অ্যারাবিয়াত’-এ কর্মরত।

সোনিয়া বলেন, ‘সবার কাছে শুধু এইটুকু দোয়া চাই যেন আমরা সারাটা জীবন একসাথে সুখে-দুঃখে কাটিয়ে দিতে পারি। ভালো থাকতে পারি। স্টিভ আমার জীবনের আশীর্বাদ হয়ে এসেছে। এই আশীর্বাদকে সাথে নিয়েই বাকিটা জীবন কাটিয়ে দিতে চাই।’

২০০৩ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় শীর্ষ পাঁচে ছিলেন গাইবান্ধার মেয়ে সোনিয়া হোসেইন। ২০০৫ সালে তিনি গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় ‘প্রেমে পড়ার গল্প’ নাটকে প্রথম অভিনয় করেন। ২০১৫ সালে ‘ইউটার্ন’ ছবির মধ্য দিয়ে সোনিয়ার বড় পর্দায় অভিষেক ঘটে। তিনি নিয়মিত বেশ কিছু টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন